ঢাকা রোববার, ২৫ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭, ০৭ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

ভাইয়ের শেষ বিদায়ে রোববার কিশোরগঞ্জ যাচ্ছেন প্রেসিডেন্ট

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০২০, ১২:১৯ পিএম

প্রেসিডেন্ট মো. আবদুল হামিদের ছোট ভাই বীর মুক্তিযোদ্ধা মো. আবদুল হাই করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। ছোট ভাইয়ের জানাজায় অংশ নিতে রোববার গ্রামের বাড়ি মিঠামইনের কামালপুর যাচ্ছেন প্রেসিডেন্ট মো. আবদুল হামিদ।

শুক্রবার মধ্যরাতে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। তিনি স্ত্রী, এক ছেলে, দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর ছেলে সাইফ মো. ফারাবিও কিছুদিন আগে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। তবে তিনি সুস্থ হয়ে উঠেছেন।

ভেন্টিলেশনে থাকা অবস্থায় আবদুল হাইয়ের হার্ট অ্যাটাক হয়েছিল বলে জানান প্রেসিডেন্টের প্রেসসচিব মো. জয়নাল আবেদীন। তিনি জানান, তাঁর (আবদুল হাই) করোনা পজিটিভ ছিল। রাত সোয়া ১টায় তিনি মারা যান। তাঁর লাশ বর্তমানে সিএমএইচের মরচুয়ারিতে রাখা হয়েছে। রবিবার স্বাস্থ্যবিধি মেনে কিশোরগঞ্জের মিঠামইনে জানাজার পর পারিবারিক কবরস্থানে দাফন করা হবে তাঁকে। আবদুল হাই প্রেসিডেন্টের সহকারী একান্ত সচিব হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

এদিকে ছোট ভাইয়ের জানাজায় অংশ নিতে রবিবার গ্রামের বাড়ি মিঠামইনের কামালপুর যাচ্ছেন প্রেসিডেন্ট মো. আবদুল হামিদ।

আবদুল হাই করোনায় আক্রান্ত হওয়ার পর গত ৫ জুলাই তাঁকে রাজধানীর সিএমএইচের আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়। পরে শারীরিক অবস্থার অবনতি হলে তাঁকে আইসিইউয়ে নেওয়া হয়। তাঁকে প্লাজমা থেরাপিসহ নিবিড় চিকিৎসা দেওয়া হচ্ছিল। তাঁর মৃত্যুতে বঙ্গভবন, সংসদ ভবনসহ কিশোরগঞ্জ জেলার সর্বত্র শোকের ছায়া নেমে আসে। তিনি এলাকায় সৎ, বিনয়ী, সদাচারী এবং সাদা মনের মানুষ হিসেবে পরিচিত ছিলেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন