বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দিনাজপুরে আল্লাহর দলের ২ সদস্য আটক

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০২০, ১:০৯ পিএম

এন্টি টেরোরিজম ইউনিট (এটিইউ) দিনাজপুরে অভিযান চালিয়ে আল্লাহর দলের ২ সদস্যকে আটক করেছে। শুক্রবার (১৭ জুলাই) দিবাগত রাত পৌনে ৩টায় দিনাজপুর শহরের পুলহাট কসবা এলাকার জনৈক আব্দুর রহমানের ভাড়া বাসা থেকে তাদের আটক করা হয়।
আটককৃত আল্লাহর দলের ২সদস্য হলেন দিনাজপুর সদর উপজেলার করিমুল্লাহপুর মোল্লাপাড়ার মোকছেদ আলীর ছেলে ইজিবাইক চালক মোঃ আলী আকাশ (৩৬) ও কসবা এলাকার মৃত কেফাতুল্লাহ মিয়ার ছেলে মুদিদোকানদার মোঃ শাহাবুল ইসলাম ওরফে এলাইস সাজু (৪০)। আটক আকাশ আল্লাহর দলের গাজীপুর ও নরসিংদী জেলার বিভাগীয় নায়ক ও সাজু আল্লাহর দলের সদস্য। এন্টি টেররিজম ইউনিট (এটিইউ) এর এডিশনাল এসপি মোঃ আখিউল ইসলাম অভিযানে নেতৃত্ব দেন।
আজ শনিবার (১৮ জুলাই) বেলায় ১১টায় দিনাজপুর কোতয়ালী থানায় সাংবাদিকদের এক প্রেস ব্রিফিংয়ে তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে দিনাজপুর শহরের পুলহাট কসবা এলাকার জনৈক আব্দুর রহমানের ভাড়া বাসা থেকে তাদের আটক করা হয়। আটকের সময় তাদের কাছ থেকে জিহাদী বই, সাংগঠনিক বই, চাঁদা আদায়ের বইসহ ১৬প্রকারের বই উদ্ধার করা হয়েছে। আটক আকাশের বিরুদ্ধে দিনাজপুর কোতয়ালী থানায় একটি নাশকতা মামলা রয়েছে। সেই মামলার পলাতক আসামী সে। ২০০২ সালে আকাশ ও ২০০৩ সালে আল্লাহর দলের প্রধান মতিন মেহেদির হাত ধরে তারা এই দলে প্রবেশ করে। বর্তমানে আল্লাহর দলের প্রধান মতিন মেহেদি নাশকতা মামলায় ঢাকায় আটক রয়েছে। তারা দলকে আরও শক্তিশালী করার জন্য ভিতরে ভিতরে কাজ করে যাচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন