বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

পদ্মশ্রী ফেরত দিতে চাইলেন কঙ্গনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০২০, ৪:৩৩ পিএম

বলিউড ইন্ডাস্ট্রিতে নেপোটিজম বা স্বজনপোষণের অভিযোগ নতুন কিছু নয়। তবে সুশান্তের মৃত্যুর পর এই বিষয়টি এখন বহুল চর্চিত। ইতোমধ্যে এ নিয়ে অনেকেই মুখ খুলেছেন। কিন্তু তাদের মধ্যে শীর্ষে রয়েছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত।

ক্যারিয়ারের শুরু থেকেই তাবড় তাবড় ব্যক্তিত্বদের বিরুদ্ধে নানা সময়ে কড়া মন্তব্য করেছেন এই অভিনেত্রী। করণ জোহর থেকে মহেশ ভাট এ তালিকায় বাদ যাননি কেউই। বি টাউনে স্টারকিডদের কাজ পাইয়ে দিতে কয়েকটি শিবির ব্যস্ত থাকে বলেও অভিযোগ আনেন তিনি। শুধু তাই নয়, সুশান্তের মৃত্যুর পিছনে নায়িকা যদি তার অভিযোগ প্রমাণ করতে না পারেন, তাহলে পদ্মশ্রী ফেরত দিবেন বলেও দাবি করেন কুইন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে কঙ্গনা রানাউত বলেন, 'জিজ্ঞাসাবাদের জন্য মুম্বাই পুলিশ আমাকে ডেকেছিলো। তখন আমি মানালিতে ছিলাম। আমি তাদের বলেছি, যদি আমার বয়ান রেকর্ড করার প্রয়োজন হয় তাতে আমি রাজি। কিন্তু পরবর্তীতে তারা আর কিছু জানায়নি।'

তিনি এও বলেন, 'আমি যা কিছু বলেছি, তা যদি প্রমাণ করতে না পারি, তা যদি সবার সামনে তুলে ধরতে না পারি, তাহলে আমি পদ্মশ্রীও ফিরিয়ে দিব।' অভিনেত্রীর কথায়, আমি যা বলি সবার সামনেই বলি। কারো পিছু কথা বলার অভ্যাস আমার নেই। এটা আমার প্রাপ্য নয়।

অভিনয়ে অসামান্য অবদানের জন্য তিনবার ভারতীয় জাতীয় চলচ্চিত্র পুরস্কার জেতেন কঙ্গনা রানাউত। এছাড়াও একাধিক ফিল্মফেয়ার পুরস্কার জিতেছেন তিনি। অভিনয়ের পাশাপাশি পরিচালনাতেও নাম লিখিয়েছেন ৩৩ বছর বয়সী এই চিত্রতারকা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন