ঢাকা বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৮ আশ্বিন ১৪২৭, ০৫ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

বানবাসী মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান চামড়া শিল্প বাঁচাতে চামড়ার ন্যায্য মূল্য নির্ধারণ করতে হবে -বাংলাদেশ খেলাফত মজলিস

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০২০, ৬:৪৩ পিএম

বাংলাদেশ খেলাফত মজলিসের আমীর শায়খুল হাদীস আল্লামা ইসমাঈল নূরপুরী বলেন, চামড়া শিল্প দেশের অর্থনীতিতে ভূমিকা রাখছে অথচ গত কয়েক বছর ধরে কতিপয় অসাধু ব্যবসায়ী সিন্ডিকেটের মাধ্যমে স্বল্পমূল্যে চামড়া ক্রয় করে এ শিল্পকে ধ্বংস করে দিচ্ছে এবং গরীব এতিমদের ন্যায্য পাওনা থেকে বঞ্চিত করা হচ্ছে। তিনি মাননীয় প্রধানমন্ত্রীকে দেশের এ শিল্প বাঁচাতে এবং গরীব এতিমদের প্রকৃত হক প্রাপ্তিতে চামড়ার ন্যায্য মূল্য নির্ধারণ করার আহবান জানান। 

তিনি আরো বলেন, বাংলাদেশের অনেক অঞ্চল বন্যায় প্লাবিত। সরকারের পক্ষ থেকে উল্লেখযোগ্য ত্রাণ তৎপরতা দেখা যাচ্ছে না। বানবাসি মানুষগুলো অনেক কষ্টে দিনাতিপাত করছে। তিনি সরকারসহ, ধনী ও সকল পেশার মানুষ এবং দলীয় নেতাকর্মীদের সামর্থের আলোকে বন্যার্ত মানুষের সহযোগিতায় এগিয়ে আসার আহ্বান জানান।
তিনি আজ বাংলাদেশ খেলাফত মজলিসের মাসিক নির্বাহী মিটিং এ সভাপতির বক্তব্যে এসব কথা বলেন।
পুরানা পল্টনস্থ দলীয় কার্যালয়ে সংগঠনের মহাসচিব মাওলানা মাহফুজুল হকের পরিচালনায় বৈঠকে আরো উপস্থিত ছিলেন নায়েবে আমীর মাওলানা রেজাউল করীম জালালী, মাওলানা খুরশিদ আলম কাসেমী, মুফতী সাঈদ নূর, যুগ্মমহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ, মাওলানা আতাউল্লাহ আমীন, মাওলানা কোরবান আলী কাসেমী, মুফতি শরাফত হোসাইন, অফিস ও সাংগঠনিক সম্পাদক মাওলনা আজিজুর রহমান হেলাল, সাংগঠনিক সম্পাদক মাওলানা এনামুল হক মুসা, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা হারুনুর রশীদ ভূঁইয়া, সহপ্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা মুহাম্মদ ফয়সাল, নির্বাহী সদস্য হাফেজ শহিদুর রহমান, মহানগর সভাপতি মাওলানা রুহুল আমীন খান প্রমূখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন