শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

চট্টগ্রামে দুই খুন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০২০, ১২:০০ এএম

চট্টগ্রামে শ্বশুরবাড়িতে এক প্রবাসী এবং ফুফাতো ভাইয়ের হাতে খুন হয়েছেন এক যুবক। পটিয়া উপজেলার কুসুমপুরায় প্রবাসী সাইফুল ইসলাম সুমন (২৮) খুন হন। তবে তার শ্বশুরবাড়ির লোকজনের দাবি, তিনি নিজেই নিজেকে ছুরিকাঘাত করেছেন। আর সুমনের পরিবারের দাবি, তাকে ছুরিকাঘাত করে ওই বাড়ির লোকজন হত্যা করেছে। পুলিশ জানায় বৃহস্পতিবার সুমন ছুরিকাঘাতে আহত হন। শুক্রবার রাতে তিনি হাসপাতালে মারা যান। সুমন ওই এলাকার আবুল কাশেমের ছেলে। তার একটি সন্তান রয়েছে। প্রবাসী সুমন করোনার কারণে দেশে ফেরেন। তার বউ শ্বশুরবাড়িতে থাকতেন। 

পটিয়া থানার ওসি বোরহান উদ্দিন বলেন, ১৬ জুলাই স্ত্রীর সঙ্গে ঝগড়া করে সুমন নিজেই নিজেকে ছুরিকাঘাত করেছেন বলে শ্বশুরবাড়ির লোকজন দাবি করেছেন। অন্যদিকে সুমনের পরিবারের দাবি, তাকে ছুরিকাঘাত করে হত্যা করেছে। কীভাবে মৃত্যু হয়েছে তা তদন্তে জানা যাবে।
এদিকে গতকাল শনিবার ভোরে বোয়ালখালী উপজেলার আফেল আহমদের টেক থেকে মোশাররফ হোসেন (২০) নামে এক যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। এই ঘটনায় তার ফুফাতো ভাই মো জমির উদ্দিনকে (২১) গ্রেফতার করা হয়েছে। খুনের শিকার মোশাররফের বাড়ি কক্সবাজার জেলার চকোরিয়ায়। তিনি বোয়ালখালী সদরে থাকতেন। পুলিশ জানায়, সম্পত্তির বিরোধে তাকে পরিকল্পিতভাবে হত্যা করে তার ফুফাত ভাই জমির ও তার সহযোগীরা। পরে তারা লাশ গুম করতে গিয়ে ধরা পড়ে। এই খুনের ঘটনায় জমিরসহ দুই জনকে গ্রেফতার করা হয়েছে।
যুবকের লাশ উদ্ধার : নগরীর আগ্রাবাদের বাদামতলী থেকে অজ্ঞাত পরিচয় এক যুবকের গলিত লাশ উদ্ধার করা হয়েছে। তবে এটি খুন, না দুর্ঘটনা এ বিষয়ে কিছু বলতে পারছে না পুলিশ। শুক্রবার রাতে ফিনলে ভবন ও সিঙ্গাপুর-ব্যাংকক মার্কেটের মাঝখানের খোলা জায়গা থেকে লাশটি উদ্ধার করা হয়। আনুমানিক ৩০-৩৫ বছর বয়সী ওই যুবকের পরনে ট্রাউজার ও শার্ট ছিল। প্রাথমিকভাবে সুরতহাল রিপোর্টে শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন