বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আটক ৩, মামলা দায়ের

মধুপুরে একই পরিবারের ৪ জন খুন

টাঙ্গাইল জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০২০, ১২:০০ এএম

টাঙ্গাইলের মধুপুরে একই পরিবারের চারজনকে গলা কেটে হত্যার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। গত শুক্রবার রাত ১০টার দিকে নিহত ওসমান গণির বড় মেয়ে সোনিয়া বেগম বাদী হয়ে মামলাটি দায়ের করেন। সোনিয়া উপজেলার কাকরাইদ গ্রামের শামসু মিয়ার স্ত্রী। মধুপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) তারিক কামাল মামলার বিষয়টি জানিয়েছেন। এদিকে, জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন- মধুপুর পৌরসভার মাস্টারবাড়ি এলাকার আবু তাহেরের ছেলে জামাল, সালাম ও সাইফুল।
মধুপুর থানার ওসি তারিক কামাল বলেন, মামলায় অজ্ঞাত ব্যক্তিদের আসামি করা হয়েছে। ঘটনাটি গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে। বিভিন্ন তথ্য-উপাত্ত নিয়ে কাজ করছি। আশা করছি দ্রæতই রহস্য উন্মোচন হবে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করে থানায় আনা হয়েছে। তারা নিহত ওসমান গণির শ্যালক। এর আগে গত শুক্রবার মধুপুর পৌর শহরের পল্লীবিদ্যুৎ রোডের উত্তরা আবাসিক এলাকার একটি বাড়ি থেকে তাদের লাশ উদ্ধার করে পুলিশ। তিনটি পৃথক কক্ষে চারজনের লাশ পড়ে ছিল। নিহত চারজনকেই গলা কেটে এবং কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করা হয় বলে জানায় পুলিশ। পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা, সিআইডি, সিআইডির ফরেন্সিক টিম, পিবিআই, ডিবি ও র‌্যাব সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। হত্যাকান্ডে ব্যবহৃত রক্তাক্ত একটি কুড়াল উদ্ধার করা হয়।
টাঙ্গাইল পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বলেন, নিহতদের শরীরে কুড়ালের আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনাটি কখন ঘটেছে তা বলা যাচ্ছে না। রুমটি বাইরে থেকে তালাবদ্ধ অবস্থায় ছিল, কেউ জানতো না এখানে এমন ঘটনা ঘটেছে। হত্যার রহস্য উদঘাটনের চেষ্টা করছি। তদন্ত কার্যক্রম শেষ হলে এই হত্যার প্রকৃত রহস্য বলা যাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন