ঢাকা বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৮ আশ্বিন ১৪২৭, ০৫ সফর ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

টিকিট ছাড়া কেউ স্টেশনে প্রবেশ করতে পারবে না

সাংবাদিকদের রেলমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০২০, ১২:০০ এএম

টিকিট ছাড়া যাত্রীরা স্টেশনে প্রবেশ করতে পারবেন না বলে জানিয়েছেন রেলপথ মন্ত্রী মো. নূরুল ইসলাম সুজন। তিনি বলেন, এজন্য দেশের বড় স্টেশনগুলোতে নিয়ন্ত্রণ (এক্সেস কন্ট্রোল) প্রতিষ্ঠার জন্য বেড়া দেওয়া প্রকল্পের কাজ চলছে। মন্ত্রী জানান, ঈদুল আজহায় ট্রেন বাড়ছে না। যেভাবে এখন চলছে সেভাবে চলবে। গতকাল শনিবার পরিদর্শন ট্রেনে করে বিমানবন্দর, জয়দেবপুর, টঙ্গী ও নরসিংদী রেলস্টেশন পরিদর্শন করার সময় সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। তিনি বিমানবন্দর রেলস্টেশনের প্ল্যাটফর্ম সংস্কার কাজ ও স্টেশনের সীমানা নির্ধারণের নির্মাণ কাজ পরিদর্শন করেন। এখানে প্ল্যাটফর্মের উচ্চতা ট্রেনের উচ্চতার সঙ্গে সমন্বয় করা হচ্ছে।

সেখান থেকে পরে মন্ত্রী গাজীপুর জেলার জয়দেবপুর রেলস্টেশন পরিদর্শনে যান। সেখানে উপস্থিত সাংবাদিকদের মন্ত্রী বলেন, জয়দেবপুর থেকে ঈশ্বরদী ও জামালপুর পর্যন্ত ডাবল লাইন হবে। এছাড়া ঢাকা থেকে টঙ্গী পর্যন্ত চতুর্থ লাইন এবং টঙ্গী থেকে জয়দেবপুর পর্যন্ত ডাবল লাইনের কাজ চলছে। ডাবল লাইনের কাজ শেষ হলে ঢাকার মধ্যে অধিক সংখ্যক ট্রেন চালানো যাবে।

মন্ত্রী সেখান থেকে টঙ্গী রেলস্টেশন এবং নরসিংদী রেলস্টেশন পরিদর্শন করেন। এসময় রেলপথ মন্ত্রণালয়ের সচিব মো. সেলিম রেজা, বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক মো. শামসুজ্জামানসহ রেলওয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন