ঢাকা মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭, ১১ সফর ১৪৪২ হিজরী

মহানগর

মধ্যরাতে শাহেদকে নিয়ে অভিযান, অস্ত্র-গুলি উদ্ধার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০২০, ১২:৩২ পিএম

আলোচিত রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান শাহেদকে নিয়ে রাজধানীর উত্তরায় মধ্যরাতে অভিযান চালিয়েছে ডিবি পুলিশ। এসময় ঘটনাস্থল থেকে একটি ব্যক্তিগত গাড়ি, অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।

শনিবার (১৮ জুলাই) মধ্যরাতে এই অভিযান চালানো হয়। এ ঘটনায় তার বিরুদ্ধে দুটি মামলা দায়ের করা হয়েছে।

এর আগে, করোনা টেস্ট পরীক্ষা প্রতারণার অভিযোগে বুধবার (১৫ জুলাই) ভোরে সাতক্ষীরার সীমান্তের দেবহাটা থানার সাকড় বাজারের পাশে অবস্থিত লবঙ্গপতি এলাকা থেকে নৌকায় পালিয়ে যাওয়া অবস্থায় রিজেন্ট হাসপাতালের শাহেদকে গ্রেফতার করে র‌্যাব। পরে সেখানে থেকে তাৎক্ষণিক হেলিকপ্টারে করে ঢাকা নিয়ে আসা হয়। এরপরে বৃহস্পতিবার (১৬ জুলাই) শাহেদকে ১০ দিনের রিমান্ডে পাঠায় আদালত।

গত ৬ জুলাই করোনা পরীক্ষার ভুয়া রিপোর্ট দেয়ার অভিযোগে র‌্যাব উত্তরার রিজেন্ট হাসপাতালে অভিযান চালায়। এরপর রিজেন্ট হাসপাতালের উত্তরা ও মিরপুর শাখা সিলগালা করে দেয়া হয়। ৭ জুলাই করোনা পরীক্ষা না করেই সার্টিফিকেট প্রদানসহ বিভিন্ন অভিযোগে রিজেন্ট হাসপাতালের বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানায় মামলা করে র‌্যাব।

মামলায় রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান শাহেদ করিমকে প্রধান আসামি করে ১৭ জনের নাম উল্লেখ করা হয় এজাহারে। এরপর থেকেই পালিয়ে ছিলেন শাহেদ। তাকে গ্রেফতারে দেশের বিভিন্ন স্থানে অভিযান চালায় র‌্যাব। অবশেষে সাতক্ষীরা থেকে তাকে গ্রেফতার করতে সক্ষম হয় তারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Engr Abul Hossain ২১ জুলাই, ২০২০, ৪:৩৯ পিএম says : 0
Sinners are always punished by THE ALMIGHTY ALLAH, No one can escape of this. This criminal is also under the direct supervision of for his appropriate severe punishment. Allah has has given unlimited power and strength in mind and body in RAB and other law and force agency, for which they could arrested him just at the time of his escape. Allah sent few DOG to bark loudly to make alert the RAB who were waiting for the arrival of this criminal. A slight delay in catching he could have flown out of the country. I REALLY FEEL PRIDE FOR THE APPROPRIATE ACTION OF RAB AND DB POLICE. THEY ARE UNPARALLELED ASSET AND MOST VALUABLE ASSET OF THE NATION OF THE COUNTRY. I salute them.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন