মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪৩০, ০৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কক্সবাজার শহরে বন্দুকযুদ্ধে ইয়াবা কারবারী নিহত, ১০ হাজার ইয়াবা, বন্দুক ও গুলি উদ্ধার

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০২০, ৯:৩২ এএম

পুলিশের সাথে বন্দুকযুদ্ধে মারাগেছে কক্সবাজার শহরের চিহ্নিত মাদক কারবারী মিজান। ঘটনাস্থল থেকে ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট, একটি দেশিয় বন্দুক এবং এক রাউন্ড কার্তুজ উদ্ধার করে পুলিশ।

কক্সবাজার শহরের খুরুশকুল ব্রীজ এলাকায় ইয়াবা কারবারিদের সাথে পুলিশের বন্দুকযুদ্ধের এই ঘটনা ঘটে। এসময় গোলাগুলিতে মিজান নামে চিহ্নিত এক মাদক কারবারি গুলিবিদ্ধ হয়ে নিহত হয়।

সোমবার (২০ জুলাই) ভোররাতে এই ঘটনা ঘটে। মিজান টেকপাড়া এলাকার জজ বাবুলের ছেলে। এই ঘটনায় পুলিশের তিন সদস্যও আহত হয় বলে জানা গেছে ।

এই ঘটনা নিশ্চিত করে কক্সবাজার সদর থানার ওসি শাহজাহান কবির বলেন, মিজান একজন চিহ্নিত ইয়াবা কারবারি। ৮ ফেব্রুয়ারি মাঝির ঘাট এলাকা থেকে বিপুল পরিমাণ ইয়াবা লুটের ঘটনায় মিজান জড়িত রয়েছে। লুটের পর থেকে মিজান পলাতক ছিল। এক পর্যায়ে সে ভারত চলে যায় কৌশলে।

সর্বশেষ ১৭ জুলাই বেনাপোলের ইমেগ্রেশন পুলিশ মিজানকে আটক করে কক্সবাজার জেলা পুলিশকে অবগত করেন। পুলিশের একটি টিম গিয়ে মিজানকে কক্সবাজার নিয়ে এসে তার স্বীকারোক্তি মোতাবেক সোমবার (২০ জুলাই) ভোররাতে মাঝিরঘাটস্থ খুরুশকুল ব্রীজ এলাকায় লুট হওয়া ইয়াবা গুলো উদ্ধারে যায় সদর থানা পুলিশ ও ডিবি পুলিশ।

এসময় ইয়াবা কারবারীদের সাথে পুলিশের গোলাগুলির ঘটনা ঘটে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন