ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ০৩ মাঘ ১৪২৭, ০২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

প্রধানমন্ত্রীর বিশেষ সহকারীর বিরুদ্ধে ফেসবুকে কুৎসা, চট্টগ্রামে থানায় জিডি

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০২০, ১০:৫১ এএম

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার বিরুদ্ধে কুৎসা রটানোর অভিযোগে থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। জিডিতে বিনয় বড়ুয়া ও প্রদীপ বড়ুয়া নামে দুজনকে অভিযুক্ত করা হয়েছে।

রোববার আইনজীবী জিকো বড়ুয়া নগরীর খুলশী থানায় এই জিডি দায়ের করেছেন বলে জানিয়েছেন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রনব চৌধুরী। জিকো ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া এন্ড অ্যাসোসিয়েটস অফিসে কর্মরত আছেন।

জিডিতে বলা হয়েছে, শনিবার দুপুর আড়াইটায় বিনয় বড়ুয়া নামে একজনের ফেসবুকের টাইমলাইনে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়ার ছবি দিয়ে ‘নিখোঁজ সংবাদ’ উল্লেখ করে কুরুচিপূর্ণ পোস্ট দেওয়া হয়। সেখানে প্রদীপ বড়ুয়া নামে একজন বিতর্কিত মন্তব্য করেন। প্রদীপের বাসা খুলশী এলাকায় বলে জিডিতে উল্লেখ করা হয়েছে।

জিডিতে আরও বলা হয়েছে, বিনয় এবং প্রদীপ দুজনই বিপ্লব বড়ুয়ার নাম উল্লেখ করে কুরুচিপূর্ণ ও বিদ্বেষমূলক বিভিন্ন কথাবার্তা লেখেন। বিপ্লব বড়ুয়ার ভাবমূর্তি রক্ষা ও রাষ্ট্রীয় নিরাপত্তার স্বার্থে তাদের জিজ্ঞাসাবাদ করে প্রকৃত ঘটনা উদঘাটনের অনুরোধ করা জিডিতে। থানার ওসি জানান অভিযোগ তদন্ত করা হচ্ছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন