বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আমি কখনো কারো কাছে হাত পাতি নাই সেলিম ওসমান এমপি

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০২০, ৪:৪৩ পিএম

আমি কখনো কারো কাছে হাত পাতি নাই। আজকে নারায়ণগঞ্জের মানুষের সুচিকিৎসার ব্যবস্থা করতে, আপনাদের ব্যবসায়ীদের কাছে সহযোগীতা চেয়ে হাত পাতছি। বর্তমানে যে পরিস্থিতি চলছে তাতেও আপনাদের কাছে সহযোগীতা চাইতে লজ্জা করছে। কারন, এই সময়টাতে ব্যবসায়ীরাও ভাল নাই। তারপর আমি আপনাদের কাছে হাত পাতলাম। আপনারা আপনাদের যার যার সাধ্যমত সহযোগীতা করবেন।
রোববার (১৯ জুলাই) রাতে নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সম্মেলন কক্ষে ব্যবসায়ীদের সাথে মতবিনিময় কালে এ কথা বলেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান।
এসময় সেলিম ওসমান আরও বলেন, আমরা খানপুর ৩০০ শয্যা হাসপাতালে সাড়ে ৫ হাজার স্কয়ার ফিট জায়গা নিয়ে ৮ তলা ফাউন্ডেশন দিয়ে ৬ তলা একটি নতুন ভবন নির্মাণের উদ্যোগ নিয়েছি। যেখানে নারায়ণগঞ্জের মানুষের সকল ধরনের চিকিৎসার ব্যবস্থা করা হবে। এর জন্য প্রধানমন্ত্রীর কাছ থেকে আমরা অনুমোদন আনতে যাবো। অনুমোদন পেলে আশা করছি আগামী ডিসেম্বর মাসের মধ্যে আমরা কাজ শেষ করতে পারবো। আমি নির্বাচিত হওয়ার পর থেকে নারায়ণগঞ্জে তিনটি বিষয়ের উপর গুরুত্ব দিয়ে কাজ করছি। উন্নত শিক্ষা ব্যবস্থা, সুচিকিৎসা এবং শিল্পায়ন। আমি আমার সর্বস্ব নারায়ণগঞ্জ শহর এবং বন্দরে ৯টি স্কুল ভবন তৈরি করছি। স্বাস্থ্যখাতের উন্নয়নের জন্য আপনাদের কাছে সহযোগীতা চেয়ে হাত পাতলাম। আর শিল্পায়ন হয়ে যাবে। প্রধানমন্ত্রী আমাদেরকে বন্দরের মদনগঞ্জে নীটপল্লীর অনুমোদন দিয়েছেন সেটা বাস্তবায়ন হলে নারায়ণগঞ্জ ও বন্দর মিলে আবারো প্রাচ্যের ডান্ডি খ্যাত নারায়ণগঞ্জ তার অতীত ঐতিহ্যের থেকেও ভাল কিছু পাবে বলে আমি বিশ্বাস করি।
মতবিনিময় অনুষ্ঠানে নারায়ণগঞ্জ ৩০০শয্যা হাসপাতালে (খানপুর) নতুন ভবন নির্মাণের জন্য, নারায়ণগঞ্জের ব্যবসায়ীরা সেলিম ওসমানের কাছে নগদ এবং চেকের মাধ্যমে ১ কোটি ৩৭ লাখ টাকা প্রদান করেছেন। এছাড়াও, নীট গার্মেন্টস ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন বিকেএমইএ এর পক্ষ থেকে সোমবার আরো ১ কোটি টাকা দিয়ে সহযোগীতা প্রদানের আশ্বাস দেয়া হয়েছে।
অনুদান প্রদান করা ১ কোটি ৩৭ লাখ টাকার মধ্যে শোভন গ্রুপের আবু আহম্মেদ সিদ্দিক ১০ লাখ, ফকির নীটওয়্যার এর ফকির আক্তারুজ্জামান ১০ লাখ, ফকির অ্যাপারেলস এর ফকির মনিরুজ্জামান ১০ লাখ, ক্রোনী গ্রুপের এ এইচ আসলাম সানী ১০ লাখ, টার্গেট গ্রুপের তানভীর আহম্মেদ টিটু ১০ লাখ, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এর সাবেক সহ সভাপতি রাশেদ সারোয়ার ৫ লাখ, মডেল গ্রুপের মাসুদুজ্জামান ৫ লাখ, এসপি গার্মেন্টস এর সুবল চন্দ্র সাহা ৫ লাখ, হাজী হাসেম স্পিনিং এর মোহাম্মদ সোলায়মান ৫ লাখ, সরোজ কুমার সাহা ৫ লাখ, বাংলাদেশ ইয়ার্ন মার্চেন্টের সভাপতি লিটন সাহা ৫ লাখ, আলীরটেক ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জাকির হোসেন ৫ লাখ, নারায়ণগঞ্জ চেম্বারের সহ সভাপতি আমিনুর রশিদ ৫ লাখ, বিকেএমইএ এর পরিচালক রতন সাহা ৫ লাখ, নারায়ণগঞ্জ চেম্বারের সিনিয়র সহ-সভাপতি মোর্শেদ সারোয়ার সোহেল ৫ লাখ, বিকেএমইএ এর পরিচালক শাহাদাৎ হোসেন ভূইয়া সাজনু ৫ লাখ, বিকেএমইএ এর পরিচালক কবির হোসেন ২ লাখ, বিকেএমইএ এর পরিচালক নন্দ দুলাল সাহা ৩ লাখ, বিকেএমইএ এর পরিচালক নাসিম উল তারেক মঈন ৩ লাখ, নারায়ণগঞ্জ ক্লাব এর পরিচালক ইদি আমিন ইব্রাহিম খলিল ১ লাখ, বিকেএমইএ এর পরিচালক আশিকুর রহমান ৩ লাখ, আলীরটেক ইউনিয়নের চেয়ারম্যান মতিউর রহমান ৫ লাখ, মোহাম্মদ হাতেম ৫ লাখ, দীপক কুমার সাহা ৫ লাখ, জসিম উদ্দিন ৫ লাখ টাকা।
মত বিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ নারায়ণগঞ্জ জেলা ইউনিট কমান্ডের সাবেক কমান্ডার মোহাম্মদ আলী, জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের সাবেক সদস্য অ্যাডভোকেট হোসনে আরা বেগম বাবলী, বাংলাদেশ ক্লথ মার্চেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি প্রবীর কুমার সাহা, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি খালেদ হায়দার খান কাজল, বিকেএমইএ এর সহ সভাপতি মোহাম্মদ হাতেম, নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেড এর সভাপতি তানভীর আহম্মেদ টিটু সহ বিভিন্ন ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দ সহ শতাধিক ব্যবসায়ী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন