শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোঃনাসিমের এর স্মরনে ভান্ডারিয়ায় মিলাদ ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত

পিরোজপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০২০, ৮:২০ পিএম

পিরোজপুর জেলার ভান্ভারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সাবেক ১৪ দলীয় সমন্বয়ক,ডাক ও টেলিযোগাযোগ, স্বরাষ্ট্র ও স্বাস্থ্য মন্ত্রী মোঃ নাসিমের রুহের মাগফিরাত কামনায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃকামাল হোসেনের সভাপত্বিতে মিলাদ ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন একাধিক মন্ত্রনালয়ের সাবেক মন্ত্রী ও পিরোজপুর -২ আসনের সংসদ সদস্য জাতীয় পার্টি (জেপি)র চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন ,জাতীয় নেতা ক্যাপ্টেন মনসুর আলী সাহেবের সুযোগ্য সন্তান আমার দীর্ঘ রাজনৈতিক জীবনের বন্ধু মোঃনাসিম সাহেব আমাদের মাঝ থেকে চিরবিদায় নিয়ে চলে গেছেন না ফেরার দেশে।কিন্তু এদেশের উন্নয়ন মূলক কর্মকান্ডে তার যে তা কখন ভুলবার নয়। তিনি ভান্ডারিয়া স্বাস্থ্য কমপ্লেক্সকে ৫০ সজ্জা থেকে ১০০ সজ্জা উন্নীত করেছেন, এর জন্যে ভান্ডারিয়া বাসী তার কাছে চির কৃতজ্ঞ।দোয়া অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পিরোজপুর জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মহিউদ্দন মহারাজ ,উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃফাইজুর রশিদ খসরু জোমাদ্দার
সাবেক উপজেলা চেয়ারম্যান মাহিবুল হোসেন মাহিম, মোঃআতিকুল ইসলাম উজ্জল তালুকদার ,মোঃতৌহিদুল ইসলাম সহকারী কমিশনার (ভূমি),মোঃমাকসুদুর রহমান অফিসার ইনচার্জ ভান্ডারিয়া থানা,ইউপি চেয়ারম্যান মোঃএনামুল করিম পান্না খান ও মোঃসামসুদ্দিন হাওলাদার।
দোয়া অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা ও ব্যবস্থাপনার ছিলেন মোঃ মিরাজুল ইসলাম উপজেলা চেয়ারম্যান ও সাধা‌রন সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ, ভান্ডারিয়া, পিরোজপুর ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন