শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

মামলা না নিলেও অভিযোগ তদন্তের কথা বলছে পুলিশ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০২০, ১২:০০ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে এক মহিলার জমি জোরপূর্বক দখল করার জন্য প্রভাবশালী প্রতিপক্ষের লোকজন সীমানা প্রাচীর নির্মাণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। তাদেরকে বাধা দিতে গেলে প্রতিপক্ষের লোকজন পিটিয়ে আহত করে। এ ঘটনায় মামলা করতে গেলেও রহস্যজনক কারনে পুলিশও মামলা নেয়নি বলে অভিযোগ করে ভুক্তভোগী পরিবার। মহিলার নাম গোলেনূর বেগম (৫৬)। স্বামীর নাম আব্দুল আওয়াল। বাড়ি উপজেলার কাঞ্চন পৌরসভার কালাদী এলাকায়। গতকাল সোমবার সকালে তিনি ঘটনার বিচার চেয়ে জেলা পুলিশ সুপার, জেলা প্রশাসক ও উপজেলা পরিষদের চেয়ারম্যানের কাছে লিখিত আবেদন করেন। গোলেনূর বেগম 

গোলেনূর বেগম জানান, স্বামীর পৈত্রিক সূত্রে পাওয়া আরএস-৬১৬৩ দাগ ও ক্রয়কৃত আরএস-৬১৬২ দামের মোট ৯ শতাংশ জমি নিজের নামে রেজিস্ট্রি করে নামজারীর পর শান্তিপূর্ণভাবে ভোগ দখল করে আসছেন। গত ১ জুলাই একই এলাকার প্রতিপক্ষ আমিনুল, খোরশেদ, বিল্লাল, মহসীনসহ অজ্ঞাত ১৫/২০ জন দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে জোরপূর্বক গোলেনূর বেগমের জমির দখল নিতে চারদিকে সীমানা প্রাচীর নির্মাণ করতে যায়। এসময় গোলেনূর বেগম তাদেরকে বাধা প্রদান করেন। কিন্তু তারা বাধা উপেক্ষা করেই জমির চারদিকে ২ ফুট সীমানা প্রাচীর নির্মাণ করে।
তিনি অভিযোগ করেন, প্রতিপক্ষের হামলায় তিনিসহ পরিবারের দুইজন আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতাল নিয়ে যায়। ঘটনার দিনই গোলেনূর বেগমসহ তার পরিবারের লোকজন থানায় অভিযোগ দায়ের করতে চাইলে থানা মামলা নিতে অনীহা প্রকাশ করেন। এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, আমরা লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন