বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

হবিগঞ্জে ভাইয়ের হাতে ভাই খুন

হবিগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০২০, ১২:০০ এএম

হবিগঞ্জে ছোট ভাইয়ের ছুরিকাঘাতে আহত বড় ভাই পিংকু মোদক (৩২) মারা গেছেন। গত রোববার সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত পিংকু মোদক জেলার আজমিরীগঞ্জ শহরের পুকুরপাড়ের বাসিন্দা অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা মানিক মোদকের ছেলে। পুলিশ ঘাতক রিংকু মোদককে (২৮) ছুরিসহ আটক করেছে।
স্থানীয়রা জানায়, পিংকু মোদক বানিয়াচংয়ে স্টুডিও ব্যবসা করেন। গত শনিবার দুপুরে তিনি হবিগঞ্জ শহরের ঘাটিয়া বাজার এলাকায় তার মামা লিটন কুড়ির দোকানের সামনে এসে ছোটভাই রিংকু মোদককে পান। রিংকু মোদক মানসিক প্রতিবন্ধী। ছোট ভাইকে সাথে নিয়ে বাড়ি যেতে বললে রিংকু মোদক তার কোমরে থাকা ছুরি দিয়ে পিংকু মোদককে আঘাত করলে তিনি গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সদর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় পিংকু মোদক মারা যান। শনিবার রাতেই পুলিশ ছুরিসহ রিংকু মোদককে আটক করে।
বানিয়াচং-আজমিরীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোহাম্মদ সেলিম জানান, ঘাতক রিংকু মোদককে ছুরিসহ পুলিশ আটক করেছে। শুনেছি তার মানসিক সমস্যা আছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন