ঢাকা শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭, ০৬ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

কালীগঞ্জে মাদ্রাসাছাত্রী অপহৃত মামলা, আটক এক

কালীগঞ্জ (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০২০, ৩:১৬ পিএম

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার খোর্দ্দধোপাদী গ্রাম থেকে ৭ম শ্রেনির এক মাদ্রাসাছাত্রীকে নিয়ে উধাও হয়ে গেছে মোঃ নয়ন খান নামের এক যুবক। সে হাসানহাটি কওমী মাদ্রাসার ৭ম শ্রেণির ছাত্রী। এ ঘটনায় গত ১৬ জুলাই কালীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন ওই ছাত্রীর মা। এ ঘটনায় মামলার ২ নং আসামি সোনিয়া খাতুনকে আটক করে কারাগারে পাঠানো হয়েছে।

অভিযোগে তিনি উল্লেখ করেন, আমার মেয়ে মাদ্রাসায় যাওয়ার পথে সমস্যার সৃষ্টি করতো। বিভিন্ন সময় তাকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। উক্ত বিষয়ে পারিবারিকভাবে ওই ছেলের অভিভাবকদের বিষয়টি জানাই। প্রায়ই মেয়েকে উঠিয়ে নিয়ে যাবে বলে হুমিকি দিতো। গত ১৩ জুলাই নয়নের বোন সুমাইয়া খাতুন আমাদের বাড়িতে এসে আমার মেয়েকে ডেকে নিয়ে যায়। পূর্ব থেকে ওৎপেতে থাকা নয়ন বিয়ের প্রলোভন দেখিয়ে ভাড়ার মোটরসাইকেলে উঠিয়ে নিয়ে যায়। এরপর থেকে আমার মেয়েকে আর খুঁজে পাচ্ছি না।

এ ব্যাপারে কালীগঞ্জ থানার ওসি মুহা: মাহফুজুর রহমান মিয়া বলেন, মেয়েটির মা বাদি হয়ে কালীগঞ্জ থানায় একটি মামলা করেছেন। প্রেমঘটিত কারণে তারা পালিয়েছে। নয়নের বোন এজাহারভুক্ত আসামি সোনিয়া খাতুনকে আটক করেছে পুলিশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন