শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

গাছে ধাক্কায় উড়ে গেল চলন্ত বাসের ছাদ

ঝালকাঠি জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০২০, ১২:২৫ এএম

ঝালকাঠি-ভান্ডরিয়া সড়কে ঝুঁকেপড়া গাছের সাথে দ্রুতগামী বাসের ধাক্কায় চলন্ত গাড়ির ছাদ ওড়ে গেছে। গত সোমবার দিনগত রাত দেড়টার দিকে রাজাপুর উপজেলার বলাইবাড়ি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। এতে বাসের পাঁচ যাত্রী গুরুত্বর আহত হন।

আহতরা হলেন, পিরোজপুরের মঠবাড়িয়ার শাহ্ আলম (৬৫), ভান্ডরিয়ার আবুল হোসেন (৩২), বরগুনার পাথরঘাটার মুহিবুল্লাহ (২৮), ওয়ালিউল্লাহ্ (৫০) ও মো. মামুন (৩০)।
স্থানীয় বাসিন্দা মাইনুল ইসলাম জানান, গত সোমবার গভীররাতে বিকট শব্দে ঘুম ভাঙে স্থানীয়দের। এ সময় ঘর থেকে বেরিয়ে সড়কে দুর্ঘটনাকবলিত বাসটি দেখে আহতদের উদ্ধার করে স্থানীয়রা। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসে খবর দিলে তারা এসে উদ্ধার অভিযানে অংশ নেয়। সড়কের পাশেই দীর্ঘদিন ধরে বিপজ্জনকভাবে ঝুঁকে থাকা একটি বড় রেইনট্রি গাছের সাথে ধাক্কা লেগে বাসের ওপরের অংশ সম্পূর্ণ বিদ্ধস্ত হয়। গাড়ি চালকের অসতর্কতা ও ঝুঁকে পড়া গাছ দুটোই দুর্ঘটনার জন্য দায়ি। সৈকত পরিবহনের বাসটি চট্টগ্রাম থেকে পাথরঘাটায় ফিরছিলো।

রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানায়, গতকাল মঙ্গলবার ভোর রাত প্রায় তিনটার দিকে সড়ক দুর্ঘটনায় আহত পাঁচজনকে হাসপাতালে আনা হয়। এদের চারজনকে রাতেই বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তার মধ্যে একজনের অবস্থা আশংকাজনক।

রাজাপুর থানার ওসি মো. জাহিদ হোসেন বলেন, ‘রাতেই ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। দুর্ঘটনা কবলিত বাসটি উদ্ধার করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন