শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

পিরোজপুরে এনআরবিসি ব্যাংকের কার্যক্রম শুরু

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০২০, ৬:০৩ পিএম

এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের সকল ধরণের আধুনিক ব্যাংকিং সেবা নিয়ে থানা রোড, পিরোজপুরে শুরু করেছে ব্যাংকিং কার্যক্রম। বুধবার (২২ জুলাই) ঢাকা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ব্যাংকের চেয়ারম্যান জনাব পারভেজ তমাল। অনুষ্ঠানস্থলে উপস্থিত ছিলেন পিরোজপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট এম এ হাকিম হাওলাদার, সদর উপজেলার চেয়ারম্যান মো. মজিবুর রহমান খালেক, জেলা যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান ফুলু ও জেলা যুবলীগের সাধারন সম্পাদক জিয়াউল আহসান গাজী। এ সময় প্রধান কার্যালয় থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. মুখতার হোসেন।

এনআরবিসি ব্যাংকের চেয়ারম্যান পারভেজ তমাল বলেন, করোনাভাইরাসের এই মহামারির শুরুর সময় থেকেই এনআরবিসি ব্যাংক ক্ষুদ্র ও মাঝারি ব্যবসায়ীদের পাশে আছে। তিনি দেশের অর্থনীতিতে কৃষির গুরুত্ব তুলে ধরে বলেন, কৃষকদের ঋণ দেয়ার ক্ষেত্রে এনআরবিসি সর্বোচ্চ গুরুত্ব দিয়েছে। তিনি বলেন, করোনাভাইরাস প্রতিরোধে এনআরবিসি সব সময় মাঠে থেকে মানুষকে ব্যাংকিং ও চিকিৎসা সেবা দেবে।

অনুষ্ঠানে ব্যাংকের বরিশাল শাখার প্রধান জে কে এ এম মাকসুদ বিন হারুন, ইন্দুরহাট শাখার প্রধান গোপাল চন্দ্র রায়, পিরোজপুর উপশাখার ইনচার্জ খালিদ বিন ওয়াদুদ, গ্রাহক, ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ব্যাংকের সম্মৃদ্ধি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, এনআরবিসি ব্যাংকের উল্লেখযোগ্য সেবার মধ্যে রয়েছে এনআরবিসি হোম লোন ৯৯৯, রেমিটেন্স সেবা, নগদ লেনদেন সুবিধা, ফান্ড ট্রান্সফার, ইউটিলিটি বিল (গ্যাস, পানি ও বিদ্যুৎ) বিল গ্রহণ, বিআরটিএ ফি গ্রহণ, ভ‚মি রেজিস্ট্রেশন সংক্রান্ত ফি গ্রহণ, ডেবিট ও ক্রেডিট কার্ড সেবা, ইন্টারনেট ব্যাংকিং সেবা। এছাড়া, এই সকল সেবা এক সাথে পেতে রয়েছে মোবাইল অ্যাপস ‘এনআরবিসি প্লানেট’। এছাড়া গ্রাহক সহজেই তার একাউন্ট থেকে এনআরবিসি প্লানেটের মাধ্যমে যেকোন বিকাশ নম্বরে টাকা পাঠাতে পারবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন