বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বগুড়ায় সবজি বোঝাই ট্রাক থেকে ১০ বিদেশী পিস্তল উদ্ধার

আন্তঃ দেশীয় চক্র জড়িত ?

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০২০, ৮:২১ পিএম | আপডেট : ৮:৩০ পিএম, ২২ জুলাই, ২০২০

বগুড়ার কাহালুতে ঢাকাগামী সবব্জি বোঝাই ১টি ট্রাক থেকে বিদেশী ১০ টি পিস্তল, ১০ রাউন্ড গুলি ও ১৩৬ বোতল ফেনসিডিল সহ ৩ জনকে আটক করেছে বগুড়া আর্মড পুলিশ ব্যাটেলিয়ানের ইন্টেলিজেন্স অভিযানিক (এপিবিএন ৪) টিম।
এপিবিএন সূত্রে জানা গেছে, নওগাঁ জেলার বদলগাছী থেকে সবজি বোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-২০-৫৬৮০) ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিল। পথিমধ্যে আর্মড পুলিশ সদস্যরা ট্রাকটি আটক করে। এরপর ট্রাকে সবজির ওপরে বসে থাকা যাত্রী ছোটনকে নামিয়ে তার সাথে থাকা একটি ট্রাভেল ব্যাগ তল্লাশি করে ১০টি বিদেশি পিস্তল, ১০ রাউন্ড গুলি ও ১৩৬ বোতল ফেনসিডিল পাওয়া যায়। এসময় ট্রাক চালক কাবিল ও হেলপার সেভেনকে আটক করা হয়। আটক ছোটন প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশকে জানায়, সে দুপচাঁচিয়া উপজেলার বেড়া গ্রাম নামক স্থানে সবজির ট্রাকে ঢাকা যাওয়ার উদ্দেশ্যে যাত্রী হিসেবে উঠেছিল। এসময় এক ব্যক্তি তাকে ট্রাভেল ব্যাগটি দেন এবং বলেন গাজীপুরে এক ব্যক্তি ব্যাগটি তার কাছ থেকে নেবে।
কাহালু থানার ওসি জিয়া লতিফুল ইসলাম জানান, এপিবিএন সদস্যরা অভিযান চালিয়ে অস্ত্র, গুলি ও মাদক উদ্ধার করেছে।
এসপি জয়নুল আবেদীন জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নওগাঁ থেকে ঢাকা গামী সবজি বোঝাই ট্রাকটি কাহালুর হাট দুবলা নামক স্থানে আটকিয়ে তল্লাশী করলে ওইসব বিদেশী অস্ত্র, গুলি ও ফেনসিডিল সহ ট্রাকের ড্রাইভার, হেলপার ও অস্ত্রবহনকারী একজনকে আটক করা হয়।
উল্লেখ্য , ২০০৩ সালের ২৭ জুন কাহালুর যোগারপাড়ায় নাগর নদীর পাশে একটি ইটভাটার পাশে আনারস ভর্তি ট্রাক থেকে অবৈধ এক লাখ রাউন্ড চাইনিজ রাইফেলের গুলি ও ৮৪ কেজি উচ্চ ক্ষমতা সম্পন্ন বিস্ফোরক উদ্ধার করেছিল পুলিশ। সে মামলা এখনও বিচারাধীন রয়েছে।
যোগারপাড়ার রহস্যময় অস্ত্র উদ্ধারের ঘটনার পর এটাই বড় উদ্ধারের ঘটনা। এর সাথে আন্ত ঃ দেশীয় চক্রের যোগ সুত্র থাকতে পারে বলে পর্যবেক্ষক মহলের ধারণা ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন