বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সবজি বোঝাই ট্রাক থেকে ১০টি বিদেশি পিস্তল উদ্ধার

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০২০, ১২:০২ এএম

বগুড়ার কাহালুতে ঢাকাগামী সবজি বোঝাই ট্রাক থেকে বিদেশি ১০টি পিস্তল, ১০ রাউন্ড গুলি ও ১৩৬ বোতল ফেনসিডিলসহ ৩ জনকে আটক করেছে বগুড়া আর্মড পুলিশ ব্যাটেলিয়ানের ইন্টেলিজেন্স অভিযানিক (এপিবিএন ৪) টিম।
এপিবিএন সূত্রে জানা গেছে, নওগাঁ জেলার বদলগাছী থেকে সবজি বোঝাই একটি ট্রাক ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিল। পথিমধ্যে আর্মড পুলিশ সদস্যরা ট্রাকটি আটক করে। এরপর ট্রাকে সবজির ওপরে বসে থাকা যাত্রী ছোটনকে নামিয়ে তার সাথে থাকা একটি ট্রাভেল ব্যাগ তল্লাশি করে ১০টি বিদেশি পিস্তল, ১০ রাউন্ড গুলি ও ১৩৬ বোতল ফেনসিডিল পাওয়া যায়। এ সময় ট্রাক চালক কাবিল ও হেলপার সেভেনকে আটক করা হয়।
আটক ছোটন প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশকে জানায়, সে দুপচাঁচিয়া উপজেলার বেড়া গ্রাম নামক স্থানে সবজির ট্রাকে ঢাকা যাওয়ার উদ্দেশ্যে যাত্রী হিসেবে উঠেছিল। এ সময় এক ব্যক্তি তাকে ট্রাভেল ব্যাগটি দেন এবং বলেন গাজীপুরে এক ব্যক্তি ব্যাগটি তার কাছ থেকে নেবে।
কাহালু থানার ওসি জিয়া লতিফুল ইসলাম জানান, এপিবিএন সদস্যরা অভিযান চালিয়ে অস্ত্র, গুলি ও মাদক উদ্ধার করেছে। এসপি জয়নুল আবেদীন জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নওগাঁ থেকে ঢাকাগামী সবজি বোঝাই ট্রাকটি কাহালুর হাট দুবলা নামক স্থানে আটকিয়ে তল্লাশী করলে ওইসব বিদেশি অস্ত্র, গুলি ও ফেনসিডিলসহ ট্রাকের ড্রাইভার, হেলপার ও অস্ত্রবহনকারী একজনকে আটক করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন