ঢাকা সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭, ১০ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রামে সিরিয়াল শিশু ধর্ষক ‘বন্দুকযুদ্ধে’ নিহত

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০২০, ১:৩১ পিএম

নগরীর বায়েজিদ বোস্তামি থানার শান্তিনগরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক ‘সিরিয়াল ধর্ষক’ নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে পুলিশ অস্ত্র ও ইয়াবা উদ্ধার করেছে।
বুধবার রাত ২টায় শান্তিনগর আবাসিক
এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহত মো. বেলাল হোসেন দফাদার (৩৯) পটুয়াখালীর মৃত দেলোয়ার হোসেনের ছেলে। আগে সে বায়েজিদ বোস্তামি এলাকায় থাকতো। পরে সীতাকুণ্ড উপজেলার কালু শাহ মাজার এলাকায় ভাসমানভাবে বসবাস শুরু করে ।
পুলিশের দাবি, বেলাল একজন ‘সিরিয়াল শিশু ধর্ষক’।

বায়েজিদ থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রিটন সরকার বলেন, বেলালের নামে নগরীর বিভিন্ন থানায় ৯টি শিশু ধর্ষণের মামলা রয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বুধবার শান্তিনগর আবাসিক এলাকায় অভিযানে যায় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে সে এবং তার সহযোগীরা। পুলিশও পাল্টা গুলি ছুড়লে একপর্যায়ে তারা পিছু হটে। পরে ঘটনাস্থল থেকে বেলালকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে পুলিশ অস্ত্র ও ইয়াবা উদ্ধার করেছে।

এর আগে ২০১৬ সালে বায়েজিদ এলাকায় এক শিশুকে ধর্ষণের জন্য অটোরিকশায় তুলে নিয়ে যাবার সময় জনতা তাকে ধরে পুলিশের কাছে সোপর্দ করে। ওই ঘটনায় বছর খানেক আগে জামিনে বেরিয়ে আসে বেলাল। বায়েজিদ এলাকায় না ফিরে সীতাকুণ্ডে গিয়ে ভাসমানভাবে বসবাস শুরু করে। গত জানুয়ারি থেকে সে আবারও বায়েজিদ এলাকায় এসে এসব অপকর্ম শুরু করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন