মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজাপুরে সড়ক দূর্ঘটনায় বৃদ্ধের মৃত্যু

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০২০, ৪:১২ পিএম

ঝালকাঠির রাজাপুরে যাত্রীবাহী একটি মাহেন্দ্র নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে গিয়ে নিত্যানন্দ দত্ত (৮০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। এসময় গাড়িচালক সুজন চন্দ্র দত্ত আহত হন। আজ বৃহস্পতিবার বরিশাল-খুলনা আঞ্চলিক মহাসড়কের রাজাপুর উপজেলার উত্তর বাঘরি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত নিত্যানন্দ ঝালকাঠির নলছিটি উপজেলার ষাটপাকিয়া গ্রামের বাসিন্দা ও প্রয়াত কালি চরণ দত্তের ছেলে। গাড়িচালক সুজন ও নিহত নিত্যানন্দ সম্পর্কে চাচা-ভাতিজা। নিত্যানন্দের মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন নলছিটি উপজেলার ষাটপাকিয়া এলাকার স্থানীয় ইউপি সদস্য মো. শহিদুল ইসলাম।
দুর্ঘটনাস্থলের স্থানীয় বাসিন্দা বিকাশ চন্দ্র হালদার জানায়, ভোরবেলা যখন কোনো গণপরিবহন চলাচল করে না, তখন বরিশাল থেকে লঞ্চযাত্রীদের নিয়ে ভাণ্ডারিয়া পর্যন্ত মাহেন্দ্র চলাচল করে। আজ ভোর ৬টার দিকে বরিশাল থেকে ভাণ্ডারিয়ার উদ্দেশে ছেড়ে আসা একটি মাহেন্দ্র উত্তর বাঘরি এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে যায়। এসময় গাড়িতে থাকা এক বৃদ্ধ গুরুতর আহত হন। এছাড়া গাড়িচালকও আহত হন। এর মধ্যে ওই বৃদ্ধের অবস্থা আশঙ্কাজনক ছিল। পরে আহতদের অন্য একটি গাড়িতে করে ঝালকাঠির দিকে নিয়ে যাওয়া হয়।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, খবর পেয়ে দুর্ঘটনাস্থলে গিয়েছিলাম। দুর্ঘটনাকবলিত গাড়িটি বর্তমানে পুলিশের জিম্মায় রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন