ঢাকা মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৯ অগ্রহায়ণ ১৪২৭, ০৮ রবিউস সানি ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

বিএনপি জনগণকে সাহস না দিয়ে আতঙ্ক ছড়াচ্ছে: ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০২০, ৫:০১ পিএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি নিজেরাই জনরোষের ভয়ে আতঙ্কে আছে। তারা জনগণকে সাহস না দিয়ে জনমনে আতঙ্ক ছড়াচ্ছে। করোনার বেপরোয়া চালকের মতো তারা রাজনীতিতেও বেপরোয়া আচরণ করছে।

আজ বৃহস্পতিবার রাজধানীর বনানী প্রকল্প অফিসে চুক্তি সই অনুষ্ঠানে নিজ বাসভবন থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত হন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের

বিএনপির সমালোচনা করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপি মানুষের দুর্যোগ ও কষ্টে গণমাধ্যমে কথামালার ধারা বর্ষণ করে যাচ্ছে। তারা করোনা আক্রান্ত মানুষের পাশে নেই। নেই কর্মহীন অসহায় মানুষের পাশে। আওয়ামী লীগের নেতাকর্মীরা যখন করোনায় অসহায় মানুষের সহায়তায় অনন্য নজির স্থাপন করেছে তখন এই দলটি ঘরে বসে থেকে ক্লান্ত। গৃহকোণ থেকে বুলি ছোড়া তাদের কাজ।

তিনি বলেন, সরকার এবং আওয়ামী লীগ এখন বন্যার্তদের পাশে দাঁড়িয়েছে, বেসরকারি উদ্যোগে চলছে ত্রাণ তৎপরতা। বিএনপি নিজেদের দুর্গত মনে করে বিপন্ন বোধ করছে। তারা আসলেই মানসিকভাবে বিপন্ন। তারা নিজেরাই জনরোষের ভয়ে আতঙ্কে আছে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, মির্জা ফখরুল সাহেব বলেছেন মানুষ নাকি আতঙ্কে আছে। তিনি ঠিকই বলেছেন মানুষ বিএনপির কর্মহীন, প্রত্যাশাহীন বাক্যবাণের আতঙ্কে আছে। তারা জনগণকে সাহস না দিয়ে জনমনে আতঙ্ক ছড়াচ্ছে। নানা সীমাবদ্ধতা সত্ত্বেও এখন পর্যন্ত সরকার মানুষকে যেভাবে সহায়তা দিয়ে যাচ্ছে বিএনপি তা মেনে নিতে পারছে না। প্রতিহিংসায় জ্বলছে। তারা প্রতিহিংসার আতঙ্কে আছে। পুড়ছে আত্মদহনে। জনগণের পাশে না থাকলে একটি রাজনৈতিক দল এভাবে জনবিচ্ছিন্ন ও অপ্রাসঙ্গিক হয়ে পড়ে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Mohammed Shah Alam Khan ২৩ জুলাই, ২০২০, ১০:৪২ পিএম says : 0
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, জনগণের পাশে না থাকলে একটি রাজনৈতিক দল এভাবে জনবিচ্ছিন্ন ও অপ্রাসঙ্গিক হয়ে পড়ে। আমি ওনার কথার সাথে একমত পোষন করছি। বিএনপি দল ক্রমান্বয়ে জনবিচ্ছিন্ন হয়ে পড়ছে এটা তাদের কার্যকলাপেই প্রমাণিত হচ্ছে। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসাবে এখানে কাদের সাহেব যা বলেছেন সেটা ঠিকই আছে তবে তাঁর নিজের দলকে কতটা জনবিচ্ছিন্ন হবার হাত থেকে রক্ষা করছেন?? সাথে সাথে সাধারন সম্পাদক সাহেব তাঁর দলকে দুর্নীতির হাত থেকে বাচানোর জন্যে কতটা চেষ্টা করছেন এটাও দেখার বিষয়। নিন্দুকেরা বলছেন, বর্তমানে সারা বিশ্বে করোনার কারনে বিচ্ছিন্ন হয়ে আছে কাজেই দুর্নীতিবাজদেরকে শায়েস্তা করার জন্যে এটাই প্রকৃত সময়। বিশেষ করে আমলা কামলাদের মধ্যেই দুর্নীতি বেশী কাজেই তাদেরকেই এখন নিয়ন্ত্রণে আনা প্রয়োজন নয়ত আর সময় হবেনা। আল্লাহ্‌ আমাকে সহ সবাইকে সময় মত সকল কাজ করার ক্ষমতা প্রদান করুন। আমিন
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন