শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শরণখোলায় স্ত্রী তালাক দেয়ায় দ্বিতীয় স্বামীকে কুপিয়ে জখম

শরণখোলা (বাগেরহাট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০২০, ৮:০২ পিএম

বাগেরহাটের শরণখোলায় তিন সন্তানের মা নূপুর বেগম (৩৫) স্বামী শাহ আলমকে ডিভোর্স দিয়ে ছয় মাস আগে দ্বিতীয় বিয়ে করে আ. রহমান হাওলাদার (৪৮) নামের এক মুদি ব্যবসায়ীকে। স্ত্রীকে ভাগিয়ে নিয়ে বিয়ে করার অপরাধে আঃ রহমানের উপর ক্ষিপ্ত হয় শাহ আলম। এক পর্যায়ে বুধবার রাত ১২টার দিকে শাহ আলম সুযোগ পেয়ে চাপাতি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে আ. রহমানকে।
ঘটনাটি ঘটেছে বাগেরহাটের শরণখোলা উপজেলার রায়েন্দা ইউনিয়নের পশ্চিম কদমতলা গ্রামে। ওইরাতেই তাকে শরণখোলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে মুমূর্ষু অবস্থায় খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত আ. রহমান ওই গ্রামের আ. মজিদ হাওলাদারের ছেলে।
আহতের ছোট ভাই মো. বেল্লাল হাওলাদার জানান, প্রায় ছয়মাস আগে নূপুর বেগম প্রথম স্বামী একই গ্রামের রহমান বিশ্বাসের ছেলে শাহ আলমকে ডিভোর্স দেয়। এরপর রহমানকে সে বিয়ে করে। এতে শাহ আলম ক্ষীপ্ত হয়ে রহমানকে দেখে নেওয়ার হুমকি দিয়ে আসছিল।
ঘটনারদিন রাত ১২টার দিকে তার ভাই উপজেলা সদরের পাঁচরাস্তা মোড়ের মুদি দোকান বন্ধ করে মোটরসাইকেলে বাড়ি যাচ্ছিলেন। বাড়ির কাছাকাছি গেলে আগে থেকে ওৎ পেতে থাকা শাহ আলমসহ তিন-চারজন দুর্বৃত্ত তার ভাইকে হত্যার উদ্দেশে চাপাতি দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। এসময় তার আর্ত চিৎকারে বাড়ির লোকজন ছুঁটে এলে চাপাতি ফেলে পালিয়ে যায় তারা।
এব্যাপারে পশ্চি খাদা গ্রামের মানিক হাওলাদারের মেয়ে নূপুর বেগম জানান, শাহ আলমের সঙ্গে প্রায় ২৫বছর আগে তার বিয়ে হয়। তার সংসারে তিন সন্তান। কিন্তু এতো বছর সংসার করার পরও শাহ আলম তাকে বিভিন্ন কারণে সন্দেহ করে অমানসিক নির্যাতন করতো। একে অতিষ্ট হয়ে তাকে তালাক দিয়ে আ. রহমানকে বিয়ে করেন তিনি। এসব কারণে শাহ আলম তার বর্তমান স্বামীর ওপর ক্ষীপ্ত হয়ে সে এই হামলা চালিয়েছে। এব্যাপারে নূপুর বেগমের সাবেক স্বামী শাহ আলমের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে খুজে পাওয়া যায়নি।
শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসকে আব্দুল্লাহ আল সাইদ জানান, ওই রাতেই পুলিশ ঘটনাস্থলে গিয়ে হামলায় ব্যবহৃত চাপাতি উদ্ধার করেছে। এব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন