শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পঞ্চগড়ে করোনা উপসর্গ নিয়ে আরও একজনের মৃত্যু

পঞ্চগড় জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০২০, ৮:১৪ পিএম

পঞ্চগড়ে করোনা উপসর্গ নিয়ে ৫৫ বছর বয়সী এক ব্যাক্তির মৃত্যু হয়েছে। নিহত ওই ব্যাক্তি নাম আমিরুল ইসলাম। তিনি সদর উপজেলার ধাক্কামারা গ্রামের মৃত কসিমউদ্দিন ওরফে তিরাঙ্গির ছেলে। গতকাল বৃহস্পতিবার ভোররাতে তার মৃত্যু হয়। সকালে জেলা স্বাস্থ্য বিভাগ নিহত আমিরুল ইসলাম ও তার পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করেছে।
পারিবারিক সূত্রে জানা গেছে, জ্বর সর্দিসহ ডায়াবেটিসে আক্রান্ত ছিলেন আমিরুল ইসলাম। স্থানীয়ভাবে তাঁর চিকিৎসা করা হয়েছে। ধাক্কামারা ইউপি চেয়ারম্যান আওরঙ্গজেব জানান, গত কয়েকদিন থেকে আমিরুল ইসলাম সর্দি জ্বরে ভুগছিলেন। দীর্ঘদিন থেকে তিনি ডায়াবেটিসেে আক্রান্ত ছিলেন। তাঁর মৃত্যুর খবরটি আমি সদর উপজেলা নির্বাহী অফিসার এবং জেলা স্বাস্থ্য বিভাগকে জানিয়েছি। সকালে তাঁর ও তাঁর পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করেছে স্বাস্থ্য বিভাগ।
পঞ্চগড় সদর উপজেলা নির্বাহি অফিসার মো. আরিফ হোসেন জানান, স্বাস্থ্যবিধি মেনে জানাজা ও দাফন সম্পন্ন করা হবে। সিভিল সার্জন ডা. ফজলুর রহমান জানান, জ্বর ও সর্দিতে কমলাপুর গ্রামে একজনের মৃত্যুর খবর শুনেছি। নমুনা সংগ্রহের জন্য একটি মেডিক্যাল টিম পাঠিয়ে নিহত ব্যাক্তি ও তার পরিবারের নমুনা সংগ্রহ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন