ঢাকা রোববার, ০৬ ডিসেম্বর ২০২০, ২১ অগ্রহায়ণ ১৪২৭, ২০ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

উপজেলা চেয়ারম্যান বরখাস্ত

প্রকৌশলীকে মারধর

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে : | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০২০, ১২:০১ এএম

চাঁদপুরের কচুয়ায় প্রকৌশলীকে মারধরের ঘটনায় উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. শাহজাহান শিশিরকে বরখাস্ত করা হয়েছে। গতকাল স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় উপজেলা-২ শাখা থেকে উপসচিব মোহাম্মদ জহিরুল ইসলাম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে তাকে বরখাস্ত করা হয়।

চিঠিতে বলা হয়েছে, গত ১৯ জুলাই কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা শহীদ স্মৃতি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় সমূহের উন্নয়ন শীর্ষক প্রকল্পের আওতায় ৬ তলা একাডেমিক ভবন নির্মাণ কাজ পরিদর্শনে যান। এ সময় ঠিকাদার নির্মাণকাজের গুণগতমান নিয়ে আপত্তি করার কারণে শিক্ষা প্রকৌশল অধিদফতর উপসহকারী প্রকৌশলী মো. নুর আলমকে উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. শাহজাহান শিশির ঘুষি, চর, থাপ্পড় ও বাঁশ দিয়ে পিটিয়ে আহত করেন। এমনকি অকথ্য ভাষায় গালিগালাজও করেন। এমতাবস্থায় উপজেলা পরিষদ আইন ১৯৯৮ এর ১৩ ধারায় চাঁদপুর জেলার কচুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. শাহজাহান শিশিরকে উপজেলা পরিষদ চেয়ারম্যানের পদ থেকে সাময়িকভাবে বরখাস্ত করা হলো।
জানা যায়, কচুয়ায় শিক্ষা প্রকৌশল বিভাগের ইঞ্জিনিয়ারকে মারধরের ঘটনায় উপজেলা চেয়ারম্যান ও আ.লীগ নেতা শাহজাহান শিশিরকে প্রধান আসামি করে ২০ জুলাই মামলা দায়ের করা হয়। এ মামলা করেন হামলার শিকার ইঞ্জিনিয়ার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন