ঢাকা শুক্রবার, ০২ অক্টোবর ২০২০, ১৭ আশ্বিন ১৪২৭, ১৪ সফর ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

মাদারীপুর জেলা পরিষদ চেয়ারম্যানের ইন্তেকাল

প্রধানমন্ত্রীর শোক

মাদারীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০২০, ১২:০১ এএম

মাদারীপুর জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মিয়াজ উদ্দিন খান গত বৃহস্পতিবার রাতে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। বীর মুক্তিযোদ্ধা মিয়াজ উদ্দিন খান প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব শাখাওয়াত মুনের বাবা। প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব আশরাফুল আলম খোকন এ তথ্য জানান।

প্রথমে মিয়াজ উদ্দিন খান জেলা পরিষদ প্রশাসক ছিলেন। পরবর্তীতে ২০১৮ সালের নির্বাচনে তিনি চেয়ারম্যান পদে বিজয়ী হন। তিনি বাংলাদেশ পর্যটন কর্পোরেশনের কর্মকর্তা হিসেবে দীর্ঘদিন চাকরি করেছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই ছেলে রেখে গেছেন। গতকাল বাদ জুমা মাদারীপুর পৌর ঈদগাহ মাঠে জানাজা শেষে তাকে কালকিনি উপজেলার সাহেবরামপুর ইউনিয়নের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
মুক্তিযোদ্ধা মিয়াজ উদ্দিন খানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এক শোক বার্তায় প্রধানমন্ত্রী মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। এছাড়া নৌপরবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী ও সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান পৃথক শোক বাণী দিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন