শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

হৃতিকের জন্যই সুশান্তের সঙ্গে অভিনয় করতে পারিনি: কঙ্গনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০২০, ১০:২৬ এএম

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে অভিনয়ের সুযোগ এসেছিলো কঙ্গনা রানাউতের। কিন্তু হৃতিক রোশনের জন্য সেই সুযোগ হাতছাড়া হয়েছে নায়িকার। সম্প্রতি এক সাক্ষাৎকারে সেকথাই জানালেন বলিউড কুইন।

সাক্ষাৎকারে কঙ্গনা রানাউত জানান, 'পরিচালক হোমি আদাজানিয়া সুশান্ত ও তাকে নিয়ে একটি রোমান্টিক সিনেমার পরিকল্পনা করেছিলেন। সিনেমার চিত্রনাট্য শোনার পর তিনি অভিনয়ের জন্য রাজিও হয়েছিলেন। তারপরও সেই সিনেমার প্রস্তাব ফিরিয়ে দিতে হয়েছিলো এই অভিনেত্রীকে।'

তিনি এও বলেন, যখন তিনি সিনেমাটির প্রস্তাব পেয়েছিলেন, ঠিক তখনই হৃতিক তাকে আইনি নোটিশ পাঠান। এরপর তিনি মানসিকভাবে এতটাই ভেঙ্গে পড়েছিলেন যে, কোনো কাজেই মনযোগী হতে পারছিলেন না। সেখানে তাকে অপরাধী উল্লেখ করার কারণে এবং আইনি জটিলতা এড়াতে তিনি সিনেমাতে চুক্তিবদ্ধ হননি বলেও মন্তব্য করেন নায়িকা।

সুশান্তের সঙ্গে অভিনয় করতে না পারার আক্ষেপ নিয়ে কঙ্গনা আরও বলেন, 'যদি এমনটা না হতো তাহলে সুশান্তের সঙ্গে আমি কাজ করতে পারতাম। সিনেমাতে অভিনয়ের সূত্রে আমাদের দু'জনের বন্ধুত্ব গড়ে উঠতো। জীবনের শেষ কয়েকটা দিন সুশান্ত যে কঠিন লড়াই করেছে তাতে আমি সাহায্য করতে পারতাম।'

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে স্বজনপোষণ নিয়ে যে ক'জন সরব হয়েছেন তাদের মধ্যে অন্যতম কঙ্গনা রানাউত। সোশ্যাল মিডিয়ায় একের পর এক তাবড় তাবড় নির্মাতা ও তারকাদের মুখোশ খুলে দিয়েছেন তিনি। শুধু তাই নয়, তার অভিযোগ প্রমাণ করতে না পারলে পদ্মশ্রী ফেরত দেওয়ার কথাও বলেছেন এই চিত্রতারকা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন