শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বগুড়ায় কামলার হাটে দ্রুতগামী ট্রাক নিহত ৪

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০২০, ৭:১৯ পিএম | আপডেট : ৭:২৬ পিএম, ২৫ জুলাই, ২০২০

বগুড়ায় কাজের সন্ধানে গ্রাম থেকে আসা একদল দিন মজুরের ওপর দ্রুতগামী চলন্ত ট্রাক উঠে গেলে ৪ জন নিহত ও ৩ জন গুরুতর আহত হয়েছে । আহতরা খুবই সংকটাপন্ন অবস্থায় বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন । সন্ধ্যায় কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন , আহতদের অবস্থাও ক্রিটিকাল ।
শনিবার সকালে বগুড়া শহরের মাটিডালী এলাকায় এই হতাহতের ঘটনা ঘটেছে বলে পুলিশ জানিয়েছে । এতে নিহতরা হলেন বগুড়া সদরের খামারকান্দি গ্রামের কিরাম মন্ডলের ছেলে রশিদুল ইসলাম(৫০),তেলিহারা গ্রামের মৃত আবু তাহেরের ছেলে আবু জাফর (৪৫) ও গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ থানার খামার পানগাছি গ্রামের মৃত জালাদু শেখের ছেলে আজগর আলী (৪৫) ও অজ্ঞাত নামা অপর একজন চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।
আহত শ্রমিকরা জানায় , বগুড়া শহরের মাটিডালী এলাকায় বগুড়া সদর উপজেলা পরিষদের পার্শ্বে প্রতি দিন সকালে কাজের সন্ধানে গ্রাম থেকে দিন মজুরদের দল এসে জমায়েত হয় ্ স্তানীয় লোকজন একে বলে ‘কামলার হাট।’ প্রতিদিনের মতো শনিবার সকালেও সেখানে ধীরে জমায়েত হচ্ছিল বিভিন্ন গ্রাম থেকে আসা দিন মজুরের দল । ভোর সাড়ে ৬ টায় শহর থেকে মাটিডালীর দিকে যাওয়া দ্রুতগামী একটি ট্রাক ‘কামলার হাটে’র জমায়েতে নিয়ন্ত্রন হারিয়ে ঢুঁকে পড়ে । ট্রাক চাপায় ঘটনাস্থলেই মারা যায় ৩জন । আহত হয় কয়েকজন । কেউ কিছু বুঝে ওঠার আগেই দ্রুতগামী ট্রাক টিকে নিয়ে চালক সটকে পড়ে । পরে আহতদের হাসপাতালে নেওয়া হেেল কয়েকজনকে চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয় এবং ৩ জনকে হাসপাতালে ভর্তি করা হয় ।
সন্ধ্যায় এই রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ ট্রাকটির চালক হেরপারদের আটক করতে পারেনি ্ তবে বগুড়া সদর তানার ওসি হুমাযুন কবীর জানান , ট্রাকটি সহ চালক ও হেরপারকে আটক করার চেষ্টা চলছে ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন