ঢাকা শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৩ আশ্বিন ১৪২৭, ২৯ মুহাররম ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

দিনমজুরের হাটে ঢুকে পড়ল ট্রাক নিহত ৪

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০২০, ১২:০১ এএম

প্রতিদিনের মতো সকালে কাজের সন্ধানে আসা দিনমজুরদের জমায়েত হয় বগুড়ার মাটিডালী কামলার হাটে। ভোরে মাটিডালীর দিকে যাওয়া দ্রুতগামী একটি ট্রাক কামলার হাটে নিয়ন্ত্রণ হারিয়ে ঢুকে পড়ে। এতে সেখানে থাকা ৪ জন নিহত ও ৩ জন গুরুতর আহত হয়েছেন। আহতরা খুবই সঙ্কটাপন্ন অবস্থায় বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। অন্যদিকে, বড়াইগ্রামে সড়ক দুর্ঘটনায় এক গরু ব্যবসায়ী নিহত হয়েছেন। আমাদের সংবাদদাতাদের তথ্যে প্রতিবেদন :
বগুড়া থেকে মহসিন রাজু জানান : মাটিডালী কামলার হাটে নিহতরা হলেন বগুড়া সদরের খামারকান্দি গ্রামের কিরাম মন্ডলের ছেলে রশিদুল ইসলাম (৫০), তেলিহারা গ্রামের মৃত আবু তাহেরের ছেলে আবু জাফর (৪৫) ও গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ থানার খামার পানগাছি গ্রামের মৃত জালাদু শেখের ছেলে আজগর আলী (৪৫) ও অজ্ঞাত নামা অপর একজন চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

আহত শ্রমিকরা জানায়, বগুড়া শহরের মাটিডালী এলাকায় বগুড়া সদর উপজেলা পরিষদের পাশে প্রতিদিন সকালে কাজের সন্ধানে গ্রাম থেকে দিন মজুরদের দল এসে জমায়েত হয়। ভোরে দ্রুতগামী একটি ট্রাক কামলার হাটে নিয়ন্ত্রণ হারিয়ে ঢুকে পড়ে। ট্রাক চাপায় ঘটনাস্থলেই মারা যায় ৪ জন। আহত হয় কয়েকজন। কেউ কিছু বুঝে ওঠার আগেই ট্রাকটি পালিয়ে যায়। পরে আহতদের হাসপাতালে নেওয়া হেেল কয়েকজনকে চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয় এবং ৩ জনকে হাসপাতালে ভর্তি করা হয়। সন্ধ্যায় এই রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ ট্রাকটির চালক হেলপারদের আটক করতে পারেনি।

বড়াইগ্রাম (নাটোর) উপজেলা সংবাদদাতা জানান : নাটোরের বড়াইগ্রামে সড়ক দুর্ঘটনায় হাসানুর রহমান (৪০) নামে এক গরু বিক্রেতা নিহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে উপজেলার রেজ্জাক মোড়ে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত হাসানুর রহমান জেলার গুরুদাসপুর উপজেলার ধারাবারিষা গ্রামের মৃত ইব্রাহীম হোসেনের ছেলে।

বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার শফিকুল ইসলাম জানান, হাসানুর রহমান উপজেলার মৌখাড়া হাটে গরু বিক্রি করে বাড়িতে ফেরার পথে রাস্তা পারাপারের জন্য রেজ্জাক মোড়ে মহাসড়কের পাশে দাঁড়িয়ে ছিলেন। এ সময় ঢাকা থেকে রাজশাহীগামী একটি দ্রুতগামী বাস তাকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হলে বড়াইগ্রাম হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন