ঢাকা রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭, ০৯ সফর ১৪৪২ হিজরী

প্রবাস জীবন

সিলেটের গোয়াইনঘাট প্রবাসী ট্রাস্টের আহ্বায়ক নির্বাচিত হলেন নিউইয়র্কের মাওলানা রশীদ আহমদ

যুক্তরাষ্ট্র সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০২০, ২:১৬ পিএম

বিশ্বের বিভিন্ন দেশে বসবাসকারী সিলেটের গোয়াইনঘাটের প্রবাসীদের নিয়ে গঠিত গোয়াইনঘাট প্রবাসী ট্রাস্টের পূর্ণাঙ্গ কেন্দ্রীয় কমিটি গঠনের লক্ষে ঘোষণা করা হয়েছে নতুন আহবায়ক কমিটি।

যুক্তরাষ্ট্র প্রবাসী লেখক ও ইয়র্ক বাংলা সম্পাদক মাওলানা রশীদ আহমদকে আহবায়ক করে গত ১৯ শে জুলাই সোমবার ৩ সদস্যের কেন্দ্রীয় নতুন আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যরা হলেন যুগ্ম আহ্বায়ক গ্রীস প্রবাসী মুহাম্মদ জালাল উদ্দিন ও যুক্তরাষ্ট্র প্রবাসী আব্দুল খালিক।

ট্রাস্টি বোর্ড সূত্র জানায়, পূরাতন কেন্দ্রীয় কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ার পর দীর্ঘ দিন থেকে সংগঠনের ট্রাস্টী বোর্ডই সকল গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত ও কার্যাবলী সম্পাদন করছিল।

কিছু সাংগঠনিক অবকাঠামোগত অসুবিধা ও বৈশ্বিক মহামারী কোভিট-১৯ এর কারণে গোয়াইনঘাট প্রবাসী ট্রাস্ট এর কমিটি গঠন প্রক্রিয়ায় কিছুটা বিলম্ব হয়। এজন্য ট্রাস্টি বোর্ড সংগঠন সংশ্লিষ্ট সকলের প্রতি দুঃখ প্রকাশ করে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখার অনুরোধ জানায়।

গেল ৩/৪ দিন থেকে সংগঠনের অনলাইন গ্রুপে বিভিন্ন বিষয়ে মতামত ও প্রস্তাবনার চুলচেরা বিশ্লেষণ করে সংগঠনের ট্রাস্টীবোর্ড নতুন কেন্দ্রীয় কমিটি গঠনের লক্ষ্যে বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব ও ট্রাস্টি বোর্ড মেম্বার, গোয়াইনঘাটের কৃতি সন্তান মাওলানা রশীদ আহমদকে প্রধান করে সর্বসম্মতিক্রমে তিন সদস্যের এই আহ্বায়ক কমিটি গঠনের সিদ্ধান্ত গ্রহণ করে।

গঠিত আহ্বায়ক কমিটি সংগঠনের সার্বিক উন্নতি ও অগ্রগতির দিক চিন্তা করে বিশ্বের ২০টি দেশে ছড়িয়ে ছিটিয়ে থাকা প্রবাসীদের থেকে পরিচিত, মেধাবী ও পরিশ্রমী প্রবাসী সৈনিকদের নিয়ে সবার প্রিয় সংগঠন “গোয়াইনঘাট প্রবাসী ট্রাস্ট” এর সময়োপযোগী, কর্মমুখী এবং শক্তিশালী একটি কেন্দ্রীয় কমিটি উপহার দেবে বলে ট্রাস্টীবোর্ড প্রত্যাশা ব্যক্ত করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন