বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

‘বাড়ির মালিকানা নিয়ে দ্বন্দ্ব রয়েছে’

প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

গুলশানের একটি বাড়ি থেকে জিজ্ঞাসাবাদের জন্য দুজন আটক
স্টাফ রিপোর্টার ঃ রাজধানীর গুলশানের একটি বাড়ি থেকে জিজ্ঞাসাবাদের জন্য গতকাল মঙ্গলবার দুজনকে আটক করেছে পুলিশ।
গুলশান থানার পরিদর্শক (তদন্ত) মো. সালাউদ্দিন মিয়া গতরাতে ইনকিলাবকে বলেন, গতকাল বেলা দুইটার দিকে রাজউকের ভ্রাম্যমাণ আদালত গুলশান-১ নম্বরের ১৩ নম্বর রোডে উচ্ছেদ অভিযান চালায়। এ সময় একই রোডের ২ নম্বর হোল্ডিংস্থ ডুপেক্স ভবনের মেইন গেটে নক করা হয়। কিন্তু ভেতর থেকে কেউ না খোলায় ভ্রাম্যমাণ আদালতের কাছে পরিস্থিতি সন্দেহজনক মনে হয়। ওই বাড়িতে জঙ্গি রয়েছে সন্দেহ থেকে তারা সেখান থেকে সরে আসেন। পরে ভ্রাম্যমাণ আদালত বিষয়টি থানা পুলিশকে অবহিত করেন। ঘটনার কিছুক্ষণের মধ্যেই গুলশান থানার পুলিশ সেখানে গিয়ে তল্লাশি চালায়। তবে কিছু পাওয়া যায়নি। তল্লাশি শেষে বাড়ির কেয়ার টেকারসহ দু’জনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যায় পুলিশ।
পুলিশ পরিদর্শক সালাউদ্দিন মিয়া আরো বলেন, ওই বাড়িটির মালিকানা নিয়ে ভাই-বোনের মধ্যে দ্বন্দ্ব রয়েছে। গতকাল রাজউকের অভিযানের সময় বাড়িটি দেখাশোনার দায়িত্বে থাকা লোকজন পুলিশ ও ম্যাজিস্ট্রেট দেখে ধারণা করছিলেন বাড়িটি হয়তো প্রতিপক্ষের কেউ দখল করতে এসেছেন। বাড়িটি ইতিমধ্যে বহুতল ভবন করার জন্য একটি ডেভেলপার কোম্পানিকে দেয়া হয়েছে। সেখানে ডেভেলপারের লোকজনই অবস্থান করছেন। রাজউকের লোকজন মেইন গেটে নক করায় তারা বিষয়টি মালিককে জানান। থানা থেকে পুলিশ আসার সঙ্গে সঙ্গে মালিক ও ডেভেলপারের লোকজনও আসেন। পরে পুলিশ ভেতরে তল্লাশি চালায়। আসলে গেট খুলতে কিছুটা বিলম্ব করার কারণেই ওই বাড়িতে জঙ্গি রয়েছে বলে সন্দেহ করা হয়েছিল। এর বেশি কিছু নয়।
বাড়িটিতে তিনটি ওয়াচ টাওয়ার রয়েছে। সঙ্গে সিসি ক্যামেরা। ডুপ্লেক্স-এ দেয়াল ঘেরা বাড়িটির ভেতরে অনেক খালি জায়গা রয়েছে।
বাড়ির তত্ত্বাবধায়ক শামসুদ্দিন বলেন, এ বাড়ির মালিকানা নিয়ে জটিলতা আছে। বাড়ির মূল মালিকের বোনও এ বাড়ির মালিকানা দাবি করছেন। তারা মাঝে মধ্যে দখল করতে আসেন। এ কারণে নিরাপত্তা কড়াকড়ি। এই বাড়িটি একটি ডেভেলপার কোম্পানিকে দেয়া হয়। এখানে থাকা কয়েকজন শিক্ষার্থী ওই কোম্পানির লোকজনের আত্মীয়স্বজন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন