শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

জঙ্গি সন্দেহে শাবির ছাত্র আটক

প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

শাবি সংবাদদাতা : জঙ্গি সন্দেহে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে এক শিক্ষার্থীকে আটক করেছে পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট।
গতকাল (মঙ্গলবার) দুপুর একটায় জালালাবাদ থানা পুলিশের সহযোগিতায় বিশ^বিদ্যালয়ের একাডেমিক ভবন ‘সি’-এর সামনে তাকে জিজ্ঞাসাবাদের জন্য তুলে নিয়ে যাওয়া হয়। আটককৃত ইফফাদ আহমেদ চৌধুরী নাহিদ ইন্ডাস্ট্রিয়াল এন্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী। তার বাসা সিলেট শহরের ৫৭/উদ্দীপন মিরা বাজার এলাকায় এবং গ্রামের বাড়ি সিলেট জেলার ওসমানীনগর থানায়। তার বাবার নাম খালেদ আহমেদ চৌধুরী এবং মায়ের নাম হান্নানা চৌধুরী।
নাহিদদের আটকের বিষয় স্বীকার করে জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তার হোসেন বলেন, সে আনসারুল্লাহ বাংলা টিমের একজন সক্রিয় সদস্য। এর আগে আটককৃত আব্দুল আজিজের সাথে তার সম্পর্ক ছিল।
এ বিষয়ে বিশ^বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর ড. রাশেদ তালুকদার বলেন, পুলিশের বিশেষ ইউনিট নাহিদকে আটক করে নিয়ে যায়।
ছেলেকে নির্দোষ দাবি করে নাহিদের বাবা জানান, আমার ছেলে এ ধরনের কাজের সাথে জড়িত না। এমনকি সে রাজনীতিসহ অন্য কোন কিছুর সাথে জড়িত ছিল না। সে শুধু পড়ালেখা নিয়ে ব্যস্ত থাকত।
এর আগে গত ১৮ জুলাই ইন্ডাস্ট্রিয়াল এন্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং বিভাগের আব্দুল আজিজ নামের এক শিক্ষার্থীকে আটক করা হয়েছিল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন