মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আপনি অস্কার জিতেছেন, তাই বলিউডে কাজ পান না

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০২০, ১০:৩৩ এএম

বলিউডে একটি গ্যাং বা দল রয়েছে যারা তার বিরুদ্ধে গুজব রটাচ্ছে, যাতে ইন্ডাস্ট্রিতে তিনি টিকতে না পারেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমন বিস্ফোরক মন্তব্য করেছেন অস্কার জয়ী সঙ্গীত পরিচালক এ আর রহমান।
 
গেল শুক্রবার (২৪ জুন) মুক্তি পেয়েছে সুশান্ত অভিনীত সবশেষ সিনেমা 'দিল বেচারা'। সিনেমার সঙ্গীত পরিচালনার দায়িত্বে ছিলেন এ আর রহমান। তবে সিনেমার পরিচালককে তার কাছে যেতে নিষেধ করা হয়েছিল। যদিও তিনি নিন্দুকদের কথায় কান না দিয়ে রহমানের কাছেই গিয়েছেন মুকেশ। পরবর্তীতে নির্মাতার মুখ থেকে সে কথা শোনেন এই শিল্পী।
 
'দিল বেচারা' অনলাইনে মুক্তি পাওয়ার পর বিষয়টি নিয়ে মুখ খোলেন এ আর রহমান। রেডিও মির্চিকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, 'বলিউডে নিয়মিত কাজ করতে চান তিনি। তবে একদল আছে যারা চায় না তিনি কাজ করুক। আর সেকারণে তার বিরুদ্ধে মিথ্যা গুজব রটাচ্ছে।'
 
'রোজা', 'লগান', 'স্লামডগ মিনিওনেয়র', 'দিল সে', 'তাল', 'বম্বে' সহ একের পর এক সিনেমাতে রহমানের সুরের মূর্ছনায় মেতে উঠেছে সঙ্গীতপ্রেমীরা। আর সেই সুরস্রষ্টার মুখে এমন বিস্ফোরক মন্তব্যের জেরে বি টাউনে রীতিমতো তোলপাড় শুরু হয়ে গিয়েছে।
 
এ আর রহমানের কথার সুর ধরে পরিচালক শেখর কাপুর টুইটারে লিখেছেন, 'রহমান, আপনি কি জানেন আপনার সমস্যাটা কোথায়? অস্কার বলিউডে মৃত্যুর চুম্বনের মতো। আপনি অস্কার জিতেছেন, তাই বলিউডে কাজ পান না। এতে স্পষ্ট যে, আপনার যে প্রতিভা সেটা সামলানোর ক্ষমতা বলিউডের নেই!'
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন