মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

রাস্তায় সবজি বিক্রি করছেন অক্ষয়ের সহঅভিনেতা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০২০, ১১:২১ এএম

লকডাউনের কারণে দীর্ঘদিন ধরে বলিপাড়ায় শুটিং বন্ধ ছিলো। এতে বিপাকে পড়েছেন নিম্ন আয়ের শিল্পী ও কলাকুশলীরা। সম্প্রতি শুটিংয়ের অনুমতি মিললেও, রয়েছে নানা বিধিনিষেধ। তাই কাজে ফেরা হচ্ছে না অনেকেরই। তেমনই একজন চলচ্চিত্রের পার্শ্ব অভিনেতা কার্তিক সাহু। দীর্ঘদিন কাজ না থাকায় অর্থাভাবে পড়ে ওড়িশার রাস্তায় সবজি বিক্রি করছেন 'সূর্যবংশী'তে অক্ষয়ের বিপরীতে অভিনয় করা এই অভিনেতা।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে, দেশজুড়ে লকডাউন শুরু হওয়ার পরপরই নিজ গ্রাম ওড়িশাতে ফেরেন কার্তিক। অবশ্য তার আগে জয়পুরে একটি মারপিটের দৃশ্যে অংশ নিয়েছিলেন তিনি। এরপর আর চলচ্চিত্রের কাজে ফিরতে পারেননি। স্বভাবতই আর্থিক সঙ্কটে পড়ে গিয়েছিলেন অভিনেতা। আর সেকারণেই পরিবারের মুখে খাবার তুলে দিতে সবজি বিক্রির সিদ্ধান্ত নেন কার্তিক।

তবে কাজের সন্ধানে ওড়িশার রাজধানী ভুবেনশ্বর নগরে গিয়ে ব্যর্থ হন কার্তিক। তারপর রাজ্যের রেসালগড়ে সবজি বিক্রি শুরু করেন তিনি। জীবনে যত বাধায় আসুক না কেন, হাল ছাড়তে নারাজ এই বলি অভিনেতা। পরিস্থিতি স্বাভাবিক হলেই আবারও সংগ্রাম শুরু করবেন। ভাগ্য পরিবর্তনে ফের বি টাউনে ফিরতে চান তিনি।

নিজের ভাগ্য বদলাতে মাত্র ১৭ বছর বয়সে মুম্বাইয়ে গিয়েছিলেন কার্তিক সাহু। সেখানে শুরুর দিকে তেমন কিছু করার সুযোগ হয়নি তার। কিন্তু একসময় বলিউড শাহেনশা অমিতাভ বচ্চন ও ক্রিকেট তারকা শচীন টেন্ডুলকারের দেহরক্ষীর দায়িত্ব পালন করেছেন। ২০১৮ সালে রুপালি জগতে পা রাখেন তিনি। এরপর বেশকিছু সিনেমায় মারপিটের দৃশ্যে দেখা গিয়েছে তাকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন