বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রামে স্কুলছাত্রের মৃত্যু এসআই হেলালের বিরুদ্ধে মামলা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০২০, ৩:৩৫ পিএম

নগরীর আগ্রাবাদে সাদা পোশাকে পুলিশের অভিযানে স্কুলছাত্রের মৃত্যুর ঘটনায় মামলা হয়েছে। সোমবার ডবলমুরিং থানার এসআই হেলালের বিরুদ্ধে আদালতে নির্যাতন ও হেফাজতে মৃত্যু (নিবারণ) আইনে মামলা করেন সাদমান ইসলাম মারুফের মা রুবি আক্তার।  আদালত নগর গোয়েন্দা পুলিশকে মামলাটি তদন্তের নির্দেশ দেন।

বাদীর আইনজীবী রুখসানা আক্তার বলেন, পুলিশ হেফাজতে নির্যাতনের শিকার হয়েই সাদমান ইসলাম মারুফ মৃত্যু বরণ করেন। বিষয়টি আদালতের কাছে স্পষ্ট করে তুলে ধরা হলে আদালত মামলা আমলে নেন। তদন্তের জন্য নগর গোয়েন্দা পুলিশকে নির্দেশ দেন।


উল্লেখ্য, গত ১৬ জুলাই  আগ্রাবাদ
বাদামতলী বড় মসজিদ গলিতে মারুফের উপর চড়াও হয় হেলাল খানের দুজন সোর্স। এ দুজন সোর্স দশম শ্রেণি পড়ুয়া মারুফ, তার মা রুবি আক্তার ও বোন নেহাকে মারধর করেন।

সোর্সদের সাথে যোগ দিয়ে এস আই হেলাল খানও মারুফসহ তার মা বোনকে বেদম পিটিয়ে আহত ও লাঞ্ছিত করেন। মারুফ পালাতে পারলেও পায়ে ধরেও হেলাল খানের কাছ থেকে নিস্তার পায়নি মারুফের মা বোন। তাদেরকে টেনে হিঁচড়ে পুলিশের গাড়িতে তুলে নিয়ে যাওয়া হয়। এদিকে মা বোনের এমন লাঞ্ছিত হওয়ার ঘটনা সহ্য করতে না পেরে পাশের ঘরে ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যা করেন ১৬ বছরের কিশোর সাদমান ইসলাম মারুফ।

এ ঘটনার পর এসআই হেলালকে সাময়িক বরখাস্ত করা হয় ও বিভাগীয় মামলার আসামি হন। #র ই সেলিম ২৭জুলাই 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন