শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সরকার দুর্নীতিতে ব্যস্ত, জনগণ কষ্টে আছে

সিলেটে ফয়সল চৌধুরী

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২০, ১২:০০ এএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৬ আসনে বিএনপি নেতৃত্বাধীন ঐক্যফ্রন্টের সাবেক প্রার্থী ও জেলা বিএনপির নেতা ফয়ছল আহমদ চৌধুরী বলেছেন, বর্তমান আওয়ামী সরকার জনগণের ভোটে নির্বাচিত নয়, তাই জনগণের ওপর তাদের আস্থা নেই। জনগণের ওপর তাদের কোন দায় নেই। এ কারণে করোনা সঙ্কটের মতো কঠিন মূহূর্তেও স্বাস্থ্যসহ বিভিন্ন খাতে ব্যাপক দুর্নীতি হচ্ছে।
তিনি বলেন, বর্তমানে জনগণের কোন বাক স্বাধীনতাও নেই। দ্রব্যমূল্যসহ সবখাতে খরচ বেড়েছে। মানুষের আয় না থাকায় খুব কষ্টে আছে সাধারণ মানুষ। মানুষ এর কোন প্রতিবাদ করতে পারছে না। গতকাল সকালে সিলেটের বিয়ানীবাজার উপজেলার তিলপাড়া ইউনিয়নে ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। প্রবাসী সাবেক ছাত্রনেতা-যুবনেতা ও শুভাকাঙ্খীদের অর্থায়নে জনসাধারণের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছে ইউনিয়ন বিএনপি
প্রধান অতিথির বক্তব্যে ফয়সল চৌধুরী এ ধরনের মহতী কাজের জন্য প্রবাসী নেতা-কর্মীদের ধন্যবাদ জানান। তিনি বলেন, দলের চেয়ারপার্সন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় নেতা-কর্মীরা নিজ নিজ অবস্থান থেকে অসহায় মানুষের পাশে দাঁড়াচ্ছেন। এটি মানবতার অন্যতম উদাহরণ বলেও মন্তব্য করেন তিনি।
ইউনিয়ন বিএনপি সভাপতি সাইফুল ইসলাম সায়েকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লিয়াকত আলীর পরিচালনায় প্রধান বক্তার বক্তব্য দেন উপজেলা বিএনপির সাবেক সভাপতি নজমুল হোসেন পুতুল, সাবেক যুগ্ম সম্পাদক সরওয়ার হোসেন, তিলপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহবুবুর রহমান, উপজেলা জাসাস সভাপতি সাইফ উদ্দিন, সাইফুল ইসলাম, খায়রুল, যুবদল নেতা মাহমুদ হোসেন, জাকির হোসেন, ইউপি সদস্য হোসেন আহমদ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন