শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

রাজনৈতিক চাপে আত্মহত্যার চেষ্টা

হিন্দুস্থান টাইমস | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২০, ১২:০০ এএম

ভারতের বিনোদন জগতে ফের কালো মেঘ। এবার আত্মহত্যার চেষ্টা করলেন তামিল ছবির জনপ্রিয় অভিনেত্রী বিজয় ল²ী। গত রোববার তিনি নিজেকে শেষ করে দেওয়ার চেষ্টা করেন। আর এর জন্যে তিনি দায়ি করেন সোশ্যাল মিডিয়ায় পাওয়া ক্রমাগত হুমকি এবং অসভ্য আচরণকে।
তার সোশ্যাল মিডিয়ার বিভিন্ন অ্যাকাউন্টে বেশ কিছু ভিডিও রিলিজ করেছেন বিজয় ল²ী। যেখানে তিনি অভিযোগের আঙুল তুলেছেন নাম থামিজার পার্টির নেতা সীমান এবং পানানকাট্টু পাদাইয়ের হরি নাদারের সমর্থকদের দিকে।
একই সঙ্গে তিনি এই দুই নেতার অনুগামীদের অবিলম্বে গ্রেফতার করার দাবি জানান। রোববার অভিনেত্রী বিজয় ল²ী ফেসবুকে একটি ভিডিও পোস্ট করে ঘুমের ওষুধ খাওয়ার দাবি করেন। যে ওষুধ খেলে ধীরে ধীরে রক্তচাপ কমে যাবে এবং মৃত্যুর কোলে ঢলে পড়বেন তিনি।
ভিডিওতে তিনি বলেছেন, ‘এটিই আমার শেষ ভিডিও। শেষ চার মাস ধরে সীমান ও তার পার্টির জন্যে ভীষণ মানসিক চাপে রয়েছি আমি। আমার পরিবারের জন্যে বাঁচার আপ্রাণ চেষ্টা করেছিলাম। মিডিয়াতে হরি নাদার বার বার আমাকে অপমান করেছেন। ওষুধ খেয়েছি এবং কিছুক্ষণের মধ্যে রক্তচাপ এতটাই কমে যাবে যে মৃত্যুর কোলে ঢলে পড়ব।’
গতকাল সোমবার শেষ পাওয়া খবরে জানা গেছে, অভিনেত্রী বিজয় ল²ীকে উদ্ধার করে চেন্নাইয়ের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি সেখানেই চিকিৎসাধীন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
md anwar ali ২৮ জুলাই, ২০২০, ৬:২৮ এএম says : 0
এ হল ভারতের কৃতিত্ব
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন