ঢাকা মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭, ১১ সফর ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

সিন্ডিকেটের কবল থেকে চামড়া শিল্পকে রক্ষা করুন

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২০, ১২:০০ এএম

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর সভাপতি সাবেক মন্ত্রী আল্লামা মুফতি মুহাম্মদ ওয়াক্কাস বলেছেন, একটি অসাধু ব্যবসায়ী চক্র তার সঙ্গে দেশি বিদেশি ষড়যন্ত্রকারীরা চামড়া শিল্প ধ্বংসের গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। যে কোন মূল্যে সরকারকে এই সিন্ডিকেট এর কবল থেকে চামড়া শিল্পকে রক্ষা না করলে ভবিষ্যতে দেশের অর্থনীতিতে চরম ধ্বস নামবে। এহেন পরিস্থিতিতে একাধারে মাদরাসার অসংখ্য এতিম অসহায় শিক্ষর্থীদের লেখাপড়া ব্যাহত হবে অন্য দিকে দেশের গরীব দুঃখী অসহায় মানুষ যারা একমাত্র সহযোগিতার উপর নির্ভরশীল তাদের ব্যাপক ক্ষতি সাধিত হবে। একতো করোনা, বন্যা দেশের অর্থনীতিতে চরম আঘাত হানছে অপরদিকে চামড়া শিল্প ধ্বংস হলে দেশের অপূরণীয় ক্ষতি সাধিত হবে। এই মুহূর্তেই সরকারকে এই শিল্প রক্ষা করার জন্য উদ্যোগ নিতে হবে। 

গতকাল সোমবার বিকেলে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর কেন্দ্রীয় নেতৃবৃন্দের এক বিশেষ টেলিকনফারেন্সে তিনি এসব কথা বলেন।
কনফারেন্সে অংশগ্রহণকারী অন্যান্য নেতৃবৃন্দ হলেন, জমিয়ত মহাসচিব শায়খুল হাদীস মুফতি শেখ মুজিবুর রহমান, সিনিয়র যুগ্মমহাসচিব মাওলানা গোলাম মহিউদ্দীন ইকরাম, মাওলানা শহীদুল ইসলাম আনসারী, মাওলানা আব্দুল মালিক চৌধুরী, মাওলানা ওয়ালী উল্লাহ আরমান, মুফতি জাকির হোসাইন খান, মুফতি রেদওয়ানুল বারী সিরাজী ও মুফতি আতাউর রহমান খান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন