ঢাকা মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭, ১১ সফর ১৪৪২ হিজরী

মহানগর

শফিউল বারী বাবুর মৃত্যুতে স্বেচ্ছাসেবক দলের শোক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২০, ১০:১৮ এএম

স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবুর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সংগঠনের সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভুইয়া জুয়েল, সিনিয়র সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান, সহ-সভাপতি গোলাম সরোয়ার, সাংগঠনিক সম্পাদক ইয়াছিন আলী, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ, যুগ্ম সাধারণ সম্পাদক সাদরেজ জামানসহ কেন্দ্রীয় ও দেশব্যাপী সকল পর্যায়ের নেতাকর্মীরা।

শোকবার্তায় সংগঠনের কেন্দ্রীয় নেতৃবৃন্দ বলেন, মরহুম শফিউল বারী বাবু ছিলেন আমাদের পথ চলার প্রেরণা। তিনি ছিলেন সকল স্বৈরাচারের বিরুদ্ধে আপোষহীন কন্ঠস্বর। শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বীর উত্তম এর বাংলাদেশী জাতীয়তাবাদী দর্শনে গভীরভাবে আস্থাশীল থেকে দলের সকল ক্রান্তিকালে বলিষ্ঠ ভূমিকা পালন করেছেন মরহুম শফিউল বারী বাবু। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আপোষহীন নেতৃত্বে গণতন্ত্র পুণঃপ্রতিষ্ঠার আন্দোলন-সংগ্রামে বাবু সবসময় তার সংগঠনের নেতাকর্মীদের নিয়ে সামনের কাতারে থেকেছেন। তিনি ছিলেন একজন মেধাবী, সৎ, যোগ্য, দক্ষ ও বলিষ্ঠ নেতা। তার অকাল মৃত্যুতে আমরাসহ দলের সকল পর্যায়ের নেতাকর্মীরা বাকরুদ্ধ। দোয়া করি-মহান রাব্বুল আলামীন যেন তাকে বেহেস্ত নসীব করেন।

নেতৃবৃন্দ তার রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবার-পরিজন, গুণগ্রাহী ও শুভাকাক্সক্ষীদের প্রতি গভীর সমবেদনা জানান।

কর্মসূচি- জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু’র অকাল মৃত্যুতে দেশব্যাপী জেলা, মহানগর এবং এর অধীনস্থ সকল থানা, উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক দলের কার্যালয়ে আজ দিনব্যাপী খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। এছাড়া রাজধানীর ইস্কাটনস্থ নিজ বাসভবনে আজ দিনব্যাপী খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন