ঢাকা সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭, ১০ সফর ১৪৪২ হিজরী

খেলাধুলা

এবার বিয়ে করলেন ক্রিকেটার মেহেদী হাসান

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২০, ১০:২৭ এএম

দারুন এক সময় পার করছেন বাংলাদেশ ক্রিকেট দলের নবীন সদস্যরা। একে একে বিয়ে করছেন। এ যেন বিয়ের ধুম পড়েছে বাংলাদেশের ক্রিকেট অঙ্গনে। একের পর এক বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন ক্রিকেটাররা। আবু জায়েদ, মোসাদ্দেক হোসেন, নাজমুল হোসেন শান্ত ও সাদমান ইসলামের পর তালিকায় যোগ হলেন স্পিন অলরাউন্ডার মেহেদী হাসান।

রোববার বিয়ে করেছেন খুলনার ২৫ বছর বয়সী এই ক্রিকেটার। তার সহধর্মিনীর নাম ঋতু। খুলনা সরকারি মহিলা কলেজের উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী হিসেবে অধ্যায়নরত আছেন ঋতু।

রোববার সন্ধ্যায় বয়রায় মেহেদীর মামার বাসায় ঘরোয়া পরিবেশে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। বিয়ের বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন ক্রিকেটার মেহেদী।

পারিবারের পছন্দেই বিয়ে করেছেন বলে জানিয়েছেন মেহেদী। নতুন এই পথচলায় সবার দোয়া প্রার্থনা করেছেন তিনি, ‘নতুন পথচলায় সবাইকে পাশে পেতে চাই। সবার দোয়া চাই।’

ঘরোয়াভাবে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হলেও ভবিষ্যতে বড় অনুষ্ঠান করার পরিকল্পনা আছে মেহেদীর, ‘করোনার কারণে ঘরোয়াভাবে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। করোনা পরবর্তী সময়ে বড় করে অনুষ্ঠান করার ইচ্ছা আছে।’

২০১৮ সালে সিলেটে শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে যাত্রা শুরু করেন মেহেদী। এখন পর্যন্ত এই ফরম্যাটে চারটি ম্যাচ খেলেছেন এই অলরাউন্ডার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন