ঢাকা বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৮ আশ্বিন ১৪২৭, ০৫ সফর ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

বাংলাদেশ আর আমার বয়স একই: জয়

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২০, ১০:৫৯ এএম

জন্মদিনে শুভেচ্ছা জানানোয় সবাইকে ধন্যবাদ জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও যোগাযোগপ্রযুক্তি উপদেষ্টা এবং তার ছেলে সজীব ওয়াজেদ জয়। মঙ্গলবার (২৮ জুলাই) ফেসবুকে এক স্ট্যাটাস দিয়ে তিনি এ ধন্যবাদ জানান।

বাংলাদেশে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি খাতে ঘটে যাওয়া বিপ্লবের স্থপতি সজীব ওয়াজেদ জয়ের ৫০তম জন্মদিন ছিল সোমবার (২৭ জুলাই)। মুক্তিযুদ্ধ চলাকালে ১৯৭১ সালের এই দিনে জন্মগ্রহণ করেন তিনি।

সজীব ওয়াজেদ জয় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দেশের পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার ছেলে। দেশ স্বাধীন হওয়ার পর তার নাম রাখেন নানা শেখ মুজিবুর রহমান।

জয় মঙ্গলবার তার ফেসবুকের ভেরিফায়েড পেজে লেখেন, ‘যারা বিভিন্ন মাধ্যমে আমার জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন, সবাইকে ধন্যবাদ। আসলে আমার বয়স লুকানোর কোনো উপায় নেই কারণ বাংলাদেশ আর আমার বয়স একই! জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
ম নাছিরউদ্দীন শাহ ২৮ জুলাই, ২০২০, ১:০৯ পিএম says : 0
বঙ্গবন্ধুর দৌহিত্র পরমানু বিজ্ঞানীর সন্তান। মাননীয় প্রধান মন্ত্রী যোগ্য সন্তান ডিজিটাল বাংলাদেশের প্রধান মন্ত্রীর প্রযুক্তিবিষয়ক উপদেষ্টার জন্মদিন মোবারক সুভেচ্ছ অভিনন্দন সালাম। আটার কোটি মানুষের সেবায় দেশে ও সারাবিশ্বে বিজ্ঞান ও প্রযুক্তির উন্নয়ন অগ্রগতি একেবারেই স্বপ্নের মতো। দেশের কোটি কোটি মানুষ হাতের মুঠোয় বিশ্বের সব সংবাদ নানাভাবে উপকৃত হচ্ছে। প্রতিযোগিতামূলক বিশ্বের উপগ্রহ স‍্যাটেলাইট আকাশ বিজয় সমুদ্র বিজয় কোটি মানুষের মন বিজয়ের মাধ্যমে বাংলাদেশ এগিয়ে যাবেন ইনশাআল্লাহ
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন