মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

পুলিশি জেরা মুখে কঙ্গনা রানাউত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২০, ২:৩২ পিএম | আপডেট : ২:৪২ পিএম, ২৮ জুলাই, ২০২০

সুশান্তের মৃত্যুর পর থেকে বলিউডে এক ধরনের চাপা ক্ষোভ বিরাজ করছে। অভিনেতার মৃত্যুতে স্বপনপোষণের অভিযোগ তুলেছেন বেশ ক'জন বলি তারকারা। তাদের মধ্যে শীর্ষে রয়েছেন কঙ্গনা রানাউত। এবার তদন্তের স্বার্থে মুম্বাই পুলিশের জেরার মুখে পড়তে পারেন 'কুইন' খ্যাত এই অভিনেত্রী।

সুশান্তের মৃত্যুর পর থেকে সোশ্যাল মিডিয়ায় যারা সরব হয়েছিলেন ইতোমধ্যে তাদের সবাইকে ডাকছে পুলিশ। এবার সে তালিকায় যুক্ত হতে যাচ্ছে অভিনেত্রী কঙ্গনার নামটি। গেল কয়েকদিন ধরে বি টাউনে কান পাতলেই এমনটি শোনা যাচ্ছে।

জানা গেছে, অভিনেতা কেন মাত্র ৩৪ বছর বয়সে আত্মঘাতী হলেন, তার আত্মহত্যায় কেউ প্ররোচনা দিয়েছিলো কিনা এসব বিষয়ে প্রশ্ন করা হতে পারে কঙ্গনা রানাউতকে। প্রয়াত নায়কের ক্যারিয়ার নষ্ট করতে বলিউডের অন্দরে চলা রাজনীতি নিয়ে বেশ কয়েকবার সরবও হয়েছিলেন 'মণিকর্ণিকা' খ্যাত এই অভিনেত্রী। আর সেসব কারণেই পুলিশের তরফে বয়ান রেকর্ড করা হতে পারে নায়িকার।

সম্প্রতি এক সাক্ষাৎকারে কঙ্গনা বলেছিলেন, 'সুশান্ত একজন দারুণ প্রতিভাবান অভিনেতা ছিলেন। কিন্তু তা সত্ত্বেও করণ জোহর ইচ্ছাকৃতভাবেই তাকে ফ্লপ তারকা বলেছিলেন। এমনকি, সুশান্ত অভিনীত 'ড্রাইভ' সিনেমাটি প্রেক্ষাগৃহেও মুক্তি পেতে দেয়নি করণ।' কঙ্গনা এও বলেন, যশরাজ ফিল্মসের আদিত্য চোপড়াও উঠে পড়ে লেগেছিলো সুশান্তের ফিল্মি ক্যারিয়ার নষ্ট করে দিতে। সব মিলিয়ে অভিনেতা স্বজনপোষণের শিকার সে কথাও জোর গলায় বলেছিলেন কঙ্গনা।

এদিকে গেল মাসেই কঙ্গনাকে চিঠি পাঠিয়েছিলেন মুম্বাই পুলিশ। তবে সেসময় মানালিতে থাকার কারণে বয়ান জমা দিতে পারেনি নায়িকা। কিন্তু এবার খুব শিগগিরই তাকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠাবে পুলিশ।

প্রসঙ্গত, গেল ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রার নিজ বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত। তবে ঠিক কেন, কি কারণে তিনি এমন সিদ্ধান্ত নিয়েছেন তা এখনো জানা যায়নি। সেসব জানতে ইতোমধ্যে ৩৭ জনকে জিজ্ঞাসাবাদ করেছেন মুম্বাই পুলিশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন