শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পঞ্চগড়ে উপসর্গ নিয়ে মারা যাওয়া স্বর্ণ ব্যবসায়ীর রিপোর্ট করোনা পজেটিভ

পঞ্চগড় জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২০, ৭:৩৮ পিএম

পঞ্চগড়ে করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া স্বর্ণ ব্যবসায়ী আমিরুল ইসলামের (৫৫) রিপোর্টে করোনা পজেটিভ এসেছে। গত বৃহস্পতিবার মধ্যরাতে শ্বাসকষ্ট, সর্দি-কাঁশি নিয়ে নিজ বাড়িতে মারা যান তিনি। পরে ওই দিন সকালে সদর উপজেলা স্বাস্থ্য বিভাগ মৃত আমিরুল ইসলাম ও তার পরিবারের ২ সদস্যর নমুনা সংগ্রহ করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের আরটি পিসিআর ল্যাবে পরীক্ষার জন্য পাঠায়। গত সোমবার রাতে মৃত আমিরুল ইসলাম ও তার স্ত্রীর রিপোর্ট করোনা পজেটিভ এসেছে। তবে তার ছেলের রিপোর্ট নেগেটিভ এসেছে। মারা যাওয়া ওই ব্যাক্তির বাড়ি সদর উপজলার ধাক্কামারা ইউনিয়নে কমলাপুর গ্রাম। তিনি ওই এলাকার মৃত কসিমউদ্দিন ওরফ তিরাঙ্গির ছেলে। এ নিয়ে পঞ্চগড় জেলায় করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়ার সংখ্যা দাড়াল ৬’এ। এর মধ্যে সদরে ৩ জন, দেবীগঞ্জে ২ জন এবং বোদায় একজন।
পঞ্চগড় সদর উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. আফরোজা বেগম রিনা জানান, আমরা উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে ওই বাড়ি লকডাউন করার জন্য মেইল দিয়েছি। তিনি এ ব্যাপারে যথাযথ ব্যবস্থা গ্রহণ করবেন।
পঞ্চগড় সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আরিফ হোসেন জানান, করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যাক্তির ও তার স্ত্রীর করোনা পজেটিভ আসার পর পরই আমরা ওই বাড়ি লকডাউন করেছি। তাদেরকে সরকারি ব্যবস্থাপনায় খাবার, আর্থিক সহায়তাসহ প্রয়োজনীয় সব কিছু দেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন