শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ঐশ্বরিয়ার কথায় প্রিয়াঙ্কার সঙ্গে অভিনয় করেননি অভিষেক

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২০, ১:২০ পিএম

টিনসেল টাউনের গন্ডি পেরিয়ে হলিউডে নিজের অবস্থান পাকাপোক্ত করেছেন দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া। একের পর এক হালের বিগ বাজেটের প্রজেক্টে চুক্তিবদ্ধ হচ্ছেন পিগি চপস। ফলে নিজেকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়। লাস্যময়ী এই নায়িকার সঙ্গে যে কোনো তারকায় অভিনয়ের জন্য মুখিয়ে থাকেন। কিন্তু তার সঙ্গে স্ক্রিন শেয়ার করতে মোটেও রাজি হননি অভিষেক বচ্চন!

নির্মাতা সোনালী বোসের পরিচালনায় ২০১৯ সালে মুক্তি পায় 'দ্য ইস্কাই ইজ পিঙ্ক' সিনেমাটি। এতে জুটি বেঁধে অভিনয় করেন প্রিয়াঙ্কা চোপড়া ও ফারহান আখতার। তবে শুরুতে ফারহানের চরিত্রে অভিনয়ের কথা ছিলো জুনিয়র বচ্চনের। কিন্তু স্ত্রী ঐশ্বরিয়ার কথায় সিনেমাটির প্রস্তাব ফিরিয়ে দেন অভিষেক।

বলিউডের জোর গুঞ্জন, এর আগে নাকি বহু বিবাহিত তারকার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন দেশি গার্ল। আর সেকারণেই কোনো ঝুঁকি নিতে চাননি অ্যাশ? বহুবারই এমন প্রশ্ন তুলেছেন অনেকেই। যদিও বিষয়টি নিয়ে কোনো মন্তব্য করেননি সাবেক এই বিশ্বসুন্দরী।

'দ্য ইস্কাই ইজ পিঙ্ক' সিনেমাটি মূলত মা ও মেয়ের গল্প। বাস্তব ভিত্তির ওপর নির্ভর করে নির্মিত হয়েছে এই চলচ্চিত্রটি। কিন্তু সিনেমাতে মা-মেয়ের গল্পের মধ্যে অনেকটাই ফিকে হয়ে গিয়েছে বাবা অর্থাৎ ফারহানের চরিত্রটা। সবকিছু মিলিয়ে অভিষেককে সিনেমাটি করতে নিষেধ করেছিলেন ঐশ্বর্য।

এদিকে ঐশ্বরিয়া রায় বচ্চনের সঙ্গে যে প্রিয়াঙ্কা চোপড়ার একটা চাপা সংঘাত আছে তা অনেকেরই জানা। বি টাউনে এ নিয়ে অনেক গুঞ্জন শোনা গিয়েছে। কিন্তু বিষয়টি নিয়ে জোর গলায় তাদের দু'জনের কাউকেই মন্তব্য করতে দেখা যায়নি। এমনকি একসঙ্গে কোনো সিনেমাতেও দেখা যায়নি তাদের।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন