ঢাকা মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৭ আশ্বিন ১৪২৭, ০৪ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

টাঙ্গাইলে গাঁজাসহ ৩ ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২০, ২:২৪ পিএম

টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা থেকে ২০ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে টাঙ্গাইল র‌্যাব-১২।
আজ বুধবার দুপুরে টাঙ্গাইল র‌্যাব ১২ সিপিসি ৩ এর কোম্পানী কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মো: রওশন আলী এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে আরো জানান, গোপন সংবাদের ভিত্তিতে একটি আভিযানিক দল উপজেলার সিরাজকান্দি বাজারে অভিযান পরিচালনা করে তিন মাদক ব্যবসায়ী ভূঞাপুর উপজেলার সিরাজকান্দি দক্ষিন পাড়া গ্রামের মৃত জাফর আলী শেখের ছেলে মো: ইমাম হোসেন (৫০), হকিগঞ্জ জেলার মাদবপুর থানার গোয়াচ নগর এলাকার মো: রুস্তম আলীর ছেলে মো: কাউছার মিয়া (২৮) ও টাঙ্গাইলের কালিহাতী উপজেলার ভল্লব বাড়ী এলাকার মো: জাহাঙ্গীর আলমের ছেলে মো: মুক্তার হোসেন (২৮) কে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ২০ কেজি গাঁজা, ৪টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। পরে গ্রেফতারকৃতরা জানায়, তারা দীর্ঘদিন যাবৎ গাঁজা অবৈধভাবে সংগ্রহ পূর্বক তাদের ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমে টাঙ্গাইল জেলার ভূয়াপুর থানাধীন এলাকাসহ বিভিন্ন স্থানে মাদক সেবীদের নিকট তাদের চাহিদা অনুযায়ী গাঁজা সরবরাহ এবং যুবকদের মাদক সেবনে উদ্ভুদ্ধ করে আসছিলো।

তিনি আরো জানান, টাঙ্গাইল র‌্যাবের এ ধরনের অবৈধ মাদক বিরোধী আভিযানিক কার্যক্রম চলমান থাকবে এবং ভবিষ্যতে আরো জোরদার করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন