ঢাকা মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৭ আশ্বিন ১৪২৭, ০৪ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

দিনাজপুর সদরে অসহায় দুঃস্থ পরিবারের দুর্দশা দুর করতে ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের দেয়া অনুদানের চেক প্রদান

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২০, ৪:১০ পিএম

দিনাজপুরের সদরের অসহায় দুঃস্থ পরিবারের দুর্দশা দুর করতে এবং ক্যান্সারসহ জটিল রোগে আক্রান্ত দরিদ্র মানুষের চিকিৎসায় সহায়তা হিসেবে ৮৯টি পরিবারের হাতে ২৫লাখ ৯৬হাজার টাকা বিতরণ করা হয়েছে। ধর্ম বিষয়ক মন্ত্রণালয়, বাংলাদেশ সচিবালয় প্রাপ্ত সদর উপজেলার দুঃস্থ মুসলিম ও হিন্দু পুনর্বাসন এবং সমাজসেবা অধিদপ্তর হতে প্রাপ্ত ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস প্রভুতি রোগীদের মাঝে মঞ্জুরীকৃত চেক বিতরণ করেছেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি। এ সময় তিনি বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনার এই মহামারি থেকে সরে যাননি বরং এগিয়ে গেছে। দেশের এই দুর্যোগকালেও উন্নয়ন অব্যাহত রেখেছে। দরিদ্র মানুষেরা যেন করোনা ও বন্যার অভাব বুজতে না পারে সেজন্য ঘরে ঘরে খাবার পৌছে দিয়েছে। শেখ হাসিনা অসহায় ও দরিদ্র মানুষের পাশে ছিলেন ও থাকবেন। 


২৯ জুলাই বুধবার উপজেলা পরিষদের হলরুমে সদর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার এস এইচ এম মাগফুরুল হাসান আব্বাসীর সভাপতিত্বে বক্তব্য রাখেন দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ইমদাদ সরকার, ভাইস চেয়ারম্যান কিশোর কুমার রায়, মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আরা জেসমিন, শহর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ রায়হান কবীর সোহাগ, সাধারন সম্পাদক খালেকুজ্জামান রাজু, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ আসাদুজ্জামান প্রমুখ।

অনুদানের মধ্যে করোনার বিস্তার রোধে চা স্টল বন্ধ রাখায় আর্থিকভাবে ক্ষতিগ্রস্থ চা দোকানদারসহ হিন্দু মুসলিম ৫৭টি পরিবারকে ধর্ম মন্ত্রণালয়ের অনুদানের ১লাখ ২৬ হাজার টাকা একজনকে ৩০ হাজার এবং আরেকজনকে ৪০ হাজার টাকা অর্থ সহায়তা দেওয়া হয়েছে।

এছাড়াও ক্যান্সার কিডনি এবং লিভার সিরোসিসে আক্রান্ত ৩০জন রোগীর চিকিৎসায় সমাজসেবা অধিদপ্তরের অনুদান হিসেবে ১৫লাখ টাকা তুলে দেন হুইপ ইকবালুর রহিম। সবশেষে উপজেলা পরিষদ চত্বরে জন্ম শত বার্ষিকী উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু’র মূড়াল উম্মোচন করে মোনাজাত করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন