শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

হাতিয়া মেঘনা নদীতে নৌকা ডুবে এক জেলে নিহত ১৩ জন উদ্ধার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২০, ৫:৩১ পিএম

হাতিয়ার মেঘনা নদী ও বঙ্গোপসাগরের মাঝামাঝি এলাকায় ১৩জন জেলেসহ একটি মাছ ধরার নৌকা ডুবির ঘটনা ঘটেছে। ঘটনায় রায়হান উদ্দিন (২৫) নামের এক জেলে নিহত হয়েছে। অপর ১২ জেলেকে জীবিত উদ্ধার করা হয়েছে।

বুধবার দুপুরে বঙ্গোপসাগরের গ্যাসপিল্ড এলাকার রহমত খাল থেকে ভাসমান অবস্থায় রায়হানের লাশ উদ্ধার করা হয়েছে। নিহত রায়হান উদ্দিন বুড়িরচর ইউনিয়নের রেহানিয়া গ্রামের খবির উদ্দিনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, স্থানীয় কালাম মাঝির একটি মাছ ধরার নৌকা নিয়ে মঙ্গলবার রাতে সূর্যমুখী খালে যায় ১৩জন জেলে। মাছ ধরতে ধরতে রাতে মেঘনা নদী ও বঙ্গোপসাগরের মাঝামাঝি রহমত খাল থেকে প্রায় ২৫কিঃমি দক্ষিণে চলে যায় তারা। বুধবার ভোরের দিকে জোয়ারের কবলে পড়ে তাদের নৌকাটি ডুবে যায়। এসময় পাশ^বর্তী একটি ট্রলারে থাকা জেলেদের সহযোগিতায় ১২জন জেলে জীবিত উদ্ধার হলেও রায়হান নিখোঁজ থাকে। দুপুরের দিকে রহমত খাল এলাকায় একটি লাশ ভাসতে দেখে স্থানীয় জেলেরা উদ্ধার করে।

হাতিয়া থানার ওসি মো. আবুল খায়ের বিষয়টি নিশ্চিত করে বলেন, নৌকা ডুবির ঘটনায় ১৩জন জেলের মধ্যে একজনের মৃত্যু হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন