শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

যেসব অভিযোগে রিয়ার বিরুদ্ধে মামলা করলেন সুশান্তের বাবা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২০, ৯:০৬ পিএম

বলিউড অভিনেতা সুশান্তের মৃত্যুর ৪৩ দিন পরে তার বান্ধবী রিয়া চক্রবর্তী সহ পাঁচ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন অভিনেতার বাবা কে কে সিং। মঙ্গলবার (২৮ জুলাই) পাটনার রাজেন্দ্র নগর থানায় এই মামলা দায়ের করেছেন তিনি।

সুশান্তের বাবার করা মামলায় রিয়া সহ ৫ জনের বিরুদ্ধে চুরি, আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার মতো অভিযোগ দায়ের করা হয়েছে। ইতোমধ্যে এই অভিযোগের ভিত্তিতে বিহারের পুলিশ মুম্বাইয়ে গিয়ে তদন্ত শুরু করেছেন।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, ছয় পাতার এফআইআর দায়ের করেছেন সুশান্তের ৭০ বছর বয়সী বাবা কে কে সিং। অভিযোগের পরপরই ৪ পুলিশ সদস্য তদন্তের জন্য মুম্বাই গিয়েছেন। যদিও মুম্বাই পুলিশ বিষয়টি নিয়ে কোনো মামলা দায়ের করেনি বলেও জানা গেছে।

প্রয়াত অভিনেতার বাবার তরফে রিয়ার বিরুদ্ধে ভারতীয় দন্ড বিধির ৩০৬, ৩৪১, ৩৪২, ৩৮০,৪০৬ ও ৪২০ ধারায় মামলা দায়ের করা হয়েছে। যার মধ্যে রয়েছে, আত্মহত্যায় প্ররোচনা, চুরি, বিশ্বাসভঙ্গ, বেআইনিভাবে সম্পত্তি লিখে নেওয়া প্রভৃতি অভিযোগগুলো আনা হয়েছে সুশান্তের কথিত বান্ধবীর বিরুদ্ধে।

এদিকে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর কয়েক দিন আগেও মুম্বাইয়ের বান্দ্রার ফ্ল্যাটে ছিলেন বাঙালি কন্যা রিয়া চক্রবর্তী। কিন্তু অভিনেতার আত্মহত্যার কিছুদিন আগেই সেই ফ্ল্যাট ছেড়ে চলে আসেন তিনি। অকাল প্রয়াত নায়কের বাবার করা মামলার পর তদন্তের মোড় কোনদিকে নেয় এখন সেটাই দেখার বিষয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Arpita naskar ৩১ জুলাই, ২০২০, ৫:৪০ পিএম says : 0
Oi meya ta ka FASII Dik...
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন