ঢাকা রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৫ আশ্বিন ১৪২৭, ০২ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

কেশবপুরের ত্রাস হাতুড়ি বাহিনির প্রধান খন্দকার আজিজ পুলিশের হাতে আটক

কেশবপুর উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০২০, ৯:৩৩ এএম

কেশবপুরের হাতুড়ি বাহিনীর প্রধান ও উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক খন্দকার আব্দুল আজিজকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

পুলিশের দাবি, মঙ্গলবার রাতে উপজেলা সদর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। তবে পরিবারের দাবি, গত ২৭ জুলাই তাকে কেশবপুরের ব্রাহ্মণকাটি গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আব্দুল আজিজ উপজেলার ব্রাহ্মণকাঠি গ্রামের মৃত খন্দকার রফিকুজ্জামানের পুত্র।

কেশবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জসিম উদ্দিন বলেন, আব্দুল আজিজ একটি সন্ত্রাসী বাহিনীর প্রধান। তার নামে থানায় নয়টি মামলা রয়েছে। মঙ্গলবার রাতে তাকে কেশবপুর সদর এলাকা থেকে গ্রেফতার করা হয়। তাকে বুধবার আদালতে সোপর্দ করা হয়েছে।

আব্দুল আজিজের বড় ভাই হাতুড়ি বাহিনির ডিপুটি প্রধান,শরিফুল ইসলাম সাংবাদিকদের বলেন, ২৭ জুলাই সন্ধ্যা ৭টার দিকে তার ছোট ভাই আব্দুল আজিজকে বাড়ি থেকে ডেকে নিয়ে যান আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। আমরা খোঁজ নিয়ে জানতে পারি, আমার ভাইকে থানাহাজতে আটক রাখা হয়েছে। পরে তাকে দুই দিন থানাহাজতে আটকে রাখা হয়। বুধবার তাকে একটি পেন্ডিং ডাকাতি মামলায় আদালতে সোপর্দ করা হয়েছে।
২০০৮সাল থেকে হাতুড়ি বাহিনি কেশবপুর উপজেলায় ত্রাসের রাজত্ব করে আসছে। এই বাহিনির হাতে সাংবাদিক, আইনজিবি, চিকিৎসক, ছাত্র, শিক্ষক, ব্যবসায়ী সকল পেশার মানুষ হামলা ও মারপিটের শিকার হয়েছেন। দলীয় সেল্টারের কাছে কেশবপুর বাসী ছিল নিরুপায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন