শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গলাচিপায় হোটেলে আটকিয়ে গনধর্ষনের শিকারের ৭ ঘন্টা পরে তরুনী উদ্ধার, ৫ ধর্ষনকারী গ্রেফতার

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০২০, ২:৫৪ পিএম | আপডেট : ৪:৪৭ পিএম, ৩০ জুলাই, ২০২০

পটুয়াখালীর গলাচিপার গজালিয়া এলাকার ১৯ বছরের এক তরুনী গলাচিপার আবাসিক হোটেল সৈকতে আটকিয়ে গনধর্ষনের শিকারের ৭ ঘন্টা পরে ধর্ষনকারী ৫ জনকে গ্রেফতার করে যুবতীকে উদ্ধার করতে সক্ষম হয়েছে গলাচিপা থানা পুলিশ।
গলাচিপা থানার ওসি(তদন্ত) হুমায়ুন কবির জানান,গজালিয়া এলাকার খলিল হাওলাদারের মেয়ে, ঐ তরুনী গলাচিপায় ডাক্তার দেখাতে এসে সন্ধ্যা হয়ে যাওয়া গলাচিপার নিকটবর্তী বোনের বাড়ী সোনাখালীতে যাওয়ার জন্য গলাচিপা ফেরীঘাটে যায়। সেখানে পূর্ব পরিচিত শহীদুলের সাথে তার দেখা হলে রাত হয়ে যাওয়া গাড়ী না পাওয়ার অজুহাত দেখিয়ে তাকে রাতে হোটেলে থাকার কথা বলে হোটেল সৈকতে রুম ভাড়া করে দিয়ে আসে।পরবর্তীতে রাত সাড়ে আটটার দিকে শহীদুল (২৫)তার ৪ সহযোগী স্বপন(৪০) জিতেন(৩৫) ,খোকন(৪৫) রশিদগাজী (৩২)কে নিয়ে গিয়ে হোটেল ম্যানেজার ফারুকের সহায়তায় মেয়ের রুমের দরজা খুলে ভিতরে প্রবেশ করে পর্যায় ক্রমে তার সহযোগীদের নিয়ে ধর্ষন করে।পরবর্তিতে রাত সাড়ে তিনটার দিকে পুলিশ গোপন সংবাদের ভিক্তিতে খবর পেয়ে ঐ ৫ ধর্ষনকারীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। হোটেল ম্যানেজার ফারুক পালিয়ে যেতে সক্ষম হয়।
এ বিষয়ে গলাচিপা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।ধর্ষনের শিকার ঐ যুবতীকে মেডিকেল চেকআপের জন্য পটুয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মাওলানা নুরুল্লাহ আর হুসাইন ৩১ জুলাই, ২০২০, ৬:৩৮ এএম says : 0
সুষ্ঠু তদন্তের মাধ্যমে অপরাধীদের কে ক্ররস ফায়ার করা হোক
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন